মঙ্গলবার, ফেব্রুয়ারী ৭, ২০২৩

গ্যাসের দাম গ্যালন প্রতি ৪ সেন্ট বেড়েছে

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ডেট্রয়েট, ২৪ জানুয়ারী : গ্যাসের দাম বৃদ্ধি অব্যাহত আছে। গত সপ্তাহ থেকে মেট্রো ডেট্রয়েটে প্রতি গ্যালনে ৪ সেন্ট এবং রাজ্যব্যাপী প্রতি গ্যালন ৯ সেন্ট বেড়েছে। এএএ এর তথ্য অনুসারে এটা জানা গেছে।
মেট্রো ডেট্রয়েটে গ্যালন প্রতি গড় মূল্য ৩.৩৯ ডলার, যা গত সপ্তাহে ছিল ৩.৩৪ ডলার। গত বছরের এই সময়ের তুলনায় মিশিগানের বর্তমানে পাম্পের দাম গ্যালন প্রতি প্রায় ১৭ সেন্ট বেশি। ২০২২ সালের শেষে ডিসেম্বরে গ্যালন প্রতি গড় দাম ছিল ৩ ডলারের নিচে, ২.৯৭ ডলার। "চাহিদা বৃদ্ধির ফলে মিশিগানের গাড়িচালকরা পাম্পে উচ্চ মূল্য দেখছে," অটো ক্লাবের মুখপাত্র অ্যাড্রিয়েন উডল্যান্ড সোমবার এক বিজ্ঞপ্তিতে বলেছেন। তিনি জানান, "চাহিদা বাড়তে থাকলে চালকদের সম্ভবত সপ্তাহ ধরে পাম্পের দাম বাড়তি দিতে হবে।"
মিশিগানে মোটর চালকরা একটি সম্পূর্ণ ১৫-গ্যালন গ্যাসোলিন ট্যাঙ্কের জন্য গড়ে ৫০ প্রদান করছেন। রাজ্যব্যাপী দাম প্রতি গ্যালন ৩.৩৯ ডলার, যা এক সপ্তাহ আগে ছিল ৩.৩০ ডলার। মেট্রো ডেট্রয়েটবাসী এখনও তিনটি শহরে প্রতি গ্যালনের দাম ৩ ডলারের নিচে পেতে পারেন। গ্যাস বাডি হুরন স্ট্রিটে ম্যারাথন স্টেশনের রেকর্ড ২.৫৯ ডলার, ফার্মিংটনের গ্র্যান্ড রিভার অ্যাভিনিউতে সুনোকো স্টেশনে ২.৮৩ ডলার এবং ওয়ারেনের ইস্ট ১৩ মাইল রোডের ভ্যালেরো স্টেশনে ২.৯৪ ডলার। এএএ জানিয়েছে, গ্যাসের সবচেয়ে বেশি দাম: ল্যান্সিং (৩.৪২ ডলার), জ্যাকসন (৩.৪০ ডলার) এবং মেট্রো ডেট্রয়েট (৩.৩৯ ডলার)। সর্বনিম্ন গ্যাসের দামের গড় হল: অ্যান আরবার (৩.৩৪ ডলার), বেন্টন হারবার (৩.৩৭ ডলার) এবং ট্র্যাভার্স সিটি (৩.৩৮ ডলার)।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর