মঙ্গলবার, জানুয়ারী ২৬, ২০২১

সেন্ট ক্লেয়ার শোরসের ব্রাউনিজ লেকের রেস্তোঁরাগুলো বিক্রি করা হচ্ছে

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

সেন্ট ক্লেয়ার শোরস, ২১ নভেম্বর : সেন্ট ক্লেয়ারের ব্রাউনিজ অন লেকের  ইনডোর-আউটডোর বার এবং রেস্তোঁরা বিক্রয়ের জন্য তালিকাভুক্ত করা হয়েছে। কেবল রেস্তোঁরা ব্যবসা এবং অ্যালকোহল লাইসেন্সের দাম ৬০০,০০০ ডলার। রিয়েল এস্টেট ২ মিলিয়ন ডলারে বিক্রি করবে। লেকের ব্রাউনিজটি ৮,৪০০ বর্গফুট, ইনডোর এবং বহিরাঙ্গনে ডাইনিং এর ব্যবস্থা রয়েছে এবং নৌকায় করে প্রবেশযোগ্য।
গত মাসে শীতের জন্য মৌসুমী সেন্ট ক্লেয়ার শোরস রেস্তোঁরাটি বন্ধ ছিল। ব্রাউনিজ জো ভিকারি রেস্তোঁরা গোষ্ঠীর একটা অংশ, এর মধ্যে জো মুয়ার সীফুড এবং অ্যান্ডিয়াম রেস্তোঁরাও রয়েছে। গত মাসে ভিসারি ঘোষণা করেছিলেন যে তিনি  তিনটি বিদ্যমান রেস্তোঁরা কিনেছেন।
বার্মিংহামের ট্রিপল নিকল এবং ম্যাকম্ব টাউনশিপের বুকিজ পাব সংস্কারের জন্য বন্ধ রয়েছে এবং নতুন নাম ও আপডেট মেন্যু থাকবে যখন তারা আবার খুলবে। গ্রস পয়েন্ট ফার্মে সোভ এন্টারপ্রাইজ অ্যান্টনি সোভের সাথে ভিচারি, হিল সীফুড এবং চিপ হাউসও কিনেছিলেন; তারা জানিয়েছেন, নাম এবং ধারণার পরিবর্তন হবে না।
ব্যবসা ও সম্পত্তির এক মধ্যস্থতাকারী জানিয়েছেন, মহামারী সত্ত্বেও হ্রদে ব্রাউনিজ একটি ভাল বছর কাটল। “২০২০ সালে এই ব্যবসাটি বেশ লাভজনক ছিল, এ কারণেই তারা সম্প্রতি যে তিনটি রেস্তোঁরা নিয়েছিল  এবং এগুলোতে শক্তি জোগানোর জন্য এখনই তারা বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছে,” এনএআই ফারবম্যানের টড সিজেমকাক বলেছেন। ১৯৬২ সালে নির্মিত এবং ১৯৯৪ সালে সংস্কার করা হয়।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর