মঙ্গলবার, জানুয়ারী ২৬, ২০২১

আজ মেট্রো ডেট্রয়েটে মৌসুমের প্রথম তুষারপাত

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

মেট্রো ডেট্রয়েট, ২২ নভেম্বর : শীতের এই মৌসুমে মেট্রো ডেট্রয়েটে প্রথমবারের মতো তুষারপাতের কবলে পড়ছে। আজ রবিবার এই তুষারপাত হতে পারে বলে জাতীয় আবহাওয়া পরিষেবা বিভাগ জানিয়েছে।
জাতীয় আবহাওয়া পরিষেবা বিভাগ রাত ৮ টা পর্যন্ত ওয়েইন, ওকল্যান্ড, ম্যাকম্ব, ওয়াশটেনো, সেন্ট ক্লেয়ার, লিভিংস্টন, লেনাও এবং মনরো কাউন্টির জন্য শীতকালীন আবহাওয়া থাকবে বলে পূর্বাভাষে জানিয়েছে। প্রবল তুষারপাতের কারণে দুই থেকে তিন ইঞ্চি বরফও জমতে পারে। আবহাওয়া বিভাগ চালকদের সতর্কতার সঙ্গে গাড়ি চালনার পরামর্শ দিয়েছে। কারণ তুষারপাতের সঙ্গে হালকা বৃষ্টি হতে পারে। এতে রাস্তা পিচ্ছিল এবং রাস্তায় দৃশ্যমানতাও স্বাভাবিকের চেয়ে কম হতে পারে।
আবহাওয়া বিভাগ জানায়, লেক সেন্ট ক্লেয়ারের কাছাকাছি থেকে ডেট্রয়েট এবং মনরো পর্যন্ত বৃষ্টিপাত এবং তুষার বয়ে আসতে পারে। যেখানে তাপমাত্রা ৩০ ডিগ্রি সেলসিয়াসের ওপর হতে পারে। পশ্চিম এবং উত্তরে কুলার রিডিংয়ের ফলে যুক্তরাষ্ট্রের ২৩ টি করিডোর এম -৯৯ থেকে পোর্ট হুরন পর্যন্ত বরফ জমতে পারে। সন্ধ্যা সাতটা পর্যন্ত ল্যানসিং, ব্যাটল ক্রিক এবং জ্যাকসন শহরসহ ইঙ্গাম, ক্যালহাউন এবং জ্যাকসন কাউন্টিগুলির জন্যও শীতকালীন আবহাওয়ার সতর্ক বার্তা জারি করেছে আবহাওয়া বিভাগ।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর