সোমবার, জানুয়ারী ১৮, ২০২১

মিশিগানে বেকারদের অতিরিক্ত ৩০০ ডলার প্রদান শুরু

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

ল্যান্সিং, ১২ জানুয়ারী : গতকাল সোমবার মিশিগান রাজ্যের বেকারদের অতিরিক্ত ভাতা হিসাবে ৩০০ ডলার প্রদান প্রদান শুরু করেছে বেকার বীমা সংস্থা।
গত মাসে স্বাক্ষরিত ফেডারেল ত্রাণ আইনের অধীনে নিয়মিত রাজ্য বেকারত্ব বীমা এবং বর্ধিত বেনিফিট কর্মসূচির অংশ হিসাবে অর্থ পাবে আনুমানিক ৩৬৫,০০০ মানুষ। পরিপূরক অর্থ প্রদানের মাধ্যমে মিশিগানে সর্বাধিক সাপ্তাহিক ভাতা ৬৬২ ডলার পর্যন্ত দেওয়া হয়েছিল। পরিপূরক অর্থ ২৭ ডিসেম্বর থেকে মার্চ ১৩ এর মধ্যে পরিশোধযোগ্য।
এটি বেকারত্ব প্রাপ্তদের সপ্তাহে অতিরিক্ত ৩০০ ডলার সরবরাহ করে। ভাতা দাবিদারদের অতিরিক্ত সুবিধা পাওয়ার জন্য কোনও পদক্ষেপ নেওয়ার দরকার নেই। কারণ যাচাই-বাছাইয়ের পর তারা পাবেনই বলে জানিয়েছে বেকারত্ব সংস্থা। এজেন্সি আরো জানিয়েছে, মহামারীর কারণে বেকার হওয়ার ফলে ভাতা এবং মহামারীকালীন জরুরি বেকারত্ব ক্ষতিপূরণের জন্য কোনো পদক্ষেপ নিতে হবে না। কারগরি সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত ২৬ ডিসেম্বরের পরের ভাতা প্রদান করা হবে না। এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে,
একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, "এটি কেবল ব্যাহত হবে এবং এক্সটেনশনগুলি পুরোপুরি বাস্তবায়িত হওয়ার পরে দাবিদারগণ সম্পূর্ণ অর্থ পাবেন। নির্দিষ্ট সময় এখন ঘোষনা করা সম্ভব নয়।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর