সোমবার, জানুয়ারী ১৮, ২০২১

চট্টগ্রামে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলি, নিহত ১ : আটক ২৬

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

চট্টগ্রাম, ১২ জানুয়ারী :  নগরীতে আওয়ামী লীগ সমর্থিত ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীদের সমর্থকদের মধ্যে গোলাগুলিতে আজগর আলী বাবুল (৫৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও কয়েকজন। এরমধ্যে গুলিবিদ্ধ মাহবুবকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে আজগর আলী বাবুল নিহতের ঘটনায় কাউন্সিলর প্রার্থী কাদেরসহ ২৬ জনকে আটক করেছে পুলিশ।
আজ মঙ্গলবার রাত ৮টার দিকে নগরীর ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ডের মোগলটুলি মগপুকুরপাড় এলাকায় আওয়ামী লীগ সমর্থিত ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর অনুসারীদের মধ্যে এ সংঘর্ষ ও গুলাগুলি শুরু হয়। সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে আজগর আলী বাবুল নিহত এবং মাহবুব আহত হন।
২৮ নম্বর ওয়ার্ডের গতবারের কাউন্সিলর আব্দুল কাদের নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছিরের অনুসারী হিসেবে পরিচিত। এবার দল তাকে মনোনয়ন না দিয়ে বাহাদুরকে মনোনয়ন দেয়। বাহাদুর শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী।  রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনার জন্য নজরুল ইসলাম বাহাদুর ও আব্দুল কাদের একে অপরকে দায়ী করছেন।
এদিকে মঙ্গলবার (১২ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে নগর গোয়েন্দা পুলিশ ও ডবলমুরিং থানা পুলিশ ঘটনাস্থলের কাছে আশ্রয় নেওয়া একটি বাসায় যৌথভাবে ৩ ঘন্টা অভিযান চালিয়ে  ওই ২৬ জনকে আটক করেছে।


এ জাতীয় আরো খবর