রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১

চট্টগ্রামে নৌকার মিছিলে কেন্দ্রীয় যুবলীগ নেতা আদিত্য নন্দী ছুরিকাঘাতে আহত

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

চট্টগ্রাম, ২৪ জানুয়ারী : নগরের পাঁচলাইশ থানাধীন কসমোপলিটন এলাকায়  যুবলীগের নৌকার প্রচারণায় মিছিলে ছুরিকাঘাতে আহত হয়েছেন কেন্দ্রীয় যুবলীগের উপ-প্রচার সম্পাদক আদিত্য নন্দী। আহত আদিত্য নন্দী জিইসি মোড়ের একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
রোববার (২৪ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী রেজাউল করিমের সমর্থনে পাঁচলাইশ এলাকার সানোয়ারা কমিউনিটি সেন্টারে কেন্দ্রীয় যুবলীগ নেতাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভা শেষে ২ নম্বর গেটের উদ্দেশে একটি মিছিল বের হয়।  এতে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক শেখ ফজলে নাঈমসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতাও উপস্থিত ছিলেন। মিছিলটি ষোলশহর রেলবিট অতিক্রম করতেই আদিত্যকে ছুরিকাহত করার ঘটনা ঘটে। 
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক বলেন, ‘আদিত্য নন্দীকে ছুরিকাঘাত করা হয়েছে। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছেন। তিনি এখন সুস্থ আছেন। আমরা ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করতে কাজ করছি।’ 


এ জাতীয় আরো খবর