বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১

নবনির্বাচিত মেয়র লুৎফুর রহমানকে ছাত্রনেতা খাজা আফজালের অভিনন্দন

  • কামরুজ্জামান হেলাল :
image

ছবি : বামে নবনির্বাচিত মেয়র মো: লুৎফুর রহমান বিপুল, ডানে খাজা আফজাল হোসেন।

হ্যামট্রাম্যাক,  ১৬ ফেব্রুয়ারি : কানাইঘাট পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত মেয়র প্রার্থী মো: লুৎফুর রহমান বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় আন্তরিক অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ যুক্তরাষ্ট্র মিশিগান স্টেট ছাত্রলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক ও যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সদ্য সাবেক সদস্য কানাইঘাটের কৃতি সন্তান খাজা আফজাল হোসেন।
এক অভিনন্দন বার্তায় খাজা আফজাল হোসেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত মেয়র প্রার্থী মো: লুৎফুর রহমানকে বিপুল ভোটে নির্বাচিত করায় দলীয় নেতা কর্মীসহ সর্বস্তরের কানাইঘাটবাসীকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন, এই বিজয়ের ফলে কানাইঘাট পৌরসভার উন্নয়নের পথে আরো এগিয়ে যাবে। খাজা আফজাল সিলেট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড. নাসির উদ্দিন খানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন জেলা আওয়ামী লীগের সুন্দর ও ঐক্যবদ্ধ নেতৃত্বে তৃনমুল আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করে এ বিজয় অর্জন হয়েছে। এই বিজয়ের ফলে কানাইঘাট পৌরসভার উন্নয়নের পথে আরো এগিয়ে যাবে । 
উল্লেখ্য, খাজা আফজাল হোসেন গত ২৭ জানুয়ারী সুদূর আমেরিকা থেকে কানাইঘাট পৌরসভার নির্বাচনের নৌকার পক্ষে কাজ করতে প্রচার প্রচারনায় অংশ নিতে বাংলাদেশে গমন করেন । নৌকার এ বিজয়ে তিনি অত্যন্ত আনন্দিত, সফল ও সার্থক মনোভাব প্রকাশ করেন ।


এ জাতীয় আরো খবর