বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১

ডেট্রয়েটের মুভমেন্ট ইলেক্ট্রনিক ফেস্টিভ্যাল বাতিল

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

ছবি : বৈদ্যুতিক সঙ্গীত ভক্তদের একাংশ, সঙ্গীত অনুরাগীরা উপভোগ করেন এভাবেই।  (Photo :  Bryan Mitchell, Special To Detroit News)  

ডেট্রয়েট, ১৭ ফেব্রুয়ারি : ডেট্রয়েটের মুভমেন্ট ইলেক্ট্রনিক ফেস্টিভ্যাল এ বছর হচ্ছে না। করোনা মহামারীর কারণে রাজ্য সরকারের বিভিন্ন বিধিনিষেধের কারণে এই উৎসব বাতিল করার ঘোষণা দিয়েছেন আয়োজকরা। শহরের হার্ট প্লাজায় আগামী ২৯-৩১ মে এই উৎসবের আয়োজন করার কথা ছিল পাক্সাহাউ’র।
আয়োজকরা বলছেন, বর্তমানে চলা করোনা মহামারী এবং রাজ্যের এই ভাইরাস রোধে নানা বিধিনিষেধ আমাদের এটা উপলব্ধি করিয়েছে, এটা করা ঠিক হবে না। সংস্থাটি জানায়, ভবিষ্যতে কবে সেটির আয়োজন করা যায় এবং এর টিকেটের বিষয়ে আগামী মাসেই বিস্তারিত জানানো হবে। এ বিষয়ে কঠোর পরিশ্রম করছেন সবাই এবং অঙ্গীকারও আছে।
২০২১ সালের আন্দোলনের শিল্পীদের জুলাইয়ের টিজারে কার্ল ক্রেইগ, রিচি হাটিন, টেস্টপাইলট, শেঠ ট্রক্সলার, কাশ ডল, ম্যাসিও প্ল্লেক্স, এএনএনএ, ডিজে মিন্স, এমকে, সামা এবং টোকিমনস্টা উৎসবে অংশগ্রহণের জন্য তালিকাভুক্ত হয়েছিল। এখনও টিকিটে ধরে রাখা ব্যক্তিদের কাছে ফেরত পাওয়া যায়, পাশাপাশি ইভেন্টের উৎসবের তারিখে রোলওভার টিকিটের বিকল্পও রয়েছে।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর