রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১

সরস্বতী পূজা : ডেট্রয়েট দুর্গা টেম্পলের ভার্চুয়াল সাংস্কৃতিক অনুষ্ঠান ২০ ফেব্রুয়ারি

  • নিজস্ব প্রতিবেদক :
image

ডেট্রয়েট, ১৭ ফেব্রুয়ারি : শ্রীশ্রী সরস্বতী পূজা উপলক্ষে ডেট্রয়েট দুর্গা টেম্পল এক ভার্চুয়াল সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে। আগামী শনিবার ২০ ফেব্রুয়ারি সন্ধ্যে ০৬টায় অনুষ্ঠানটি ফেসবুকে এবং এবং ইউটিউবে সরাসরি সম্প্রচার করা হবে। 
অনুষ্ঠানে কানাডার নৃত্যকলা কেন্দ্রের দীপশিখা ও বিপ্লব কর পরিবেশন করবেন ক্ল্যাসিকাল নৃত্য। বৈশালী দেব মৌ এর কোরিওগ্রাফীতে স্থানীয় শিল্পীরা নৃত্য পরিবেশন করবেন । অতিথি শিল্পী হিসেবে  গান গাইবেন ভারতের দেব গৌতম এবং বাংলাদেশের আবরার খান হৃদম। এছাড়া প্রি-রেকর্ডেড প্রোগ্রামে থাকছে দুর্গা টেম্পলের কমিউনিটি শিল্পীদের অনেকগুলো গান । 
দুর্গা টেম্পলের পক্ষ থেকে ২০ ফেব্রুয়ারী শনিবার সন্ধ্যে ০৬ টায় দুর্গা টেম্পলের অফিশিয়াল ফেইসবুক এবং ইউটিউবে যুক্ত হওয়ার জন্য সকলকে সাদর আমন্ত্রণ জানানো হয়েছে। ভার্চুয়াল কালচারাল অনুষ্ঠান সঞ্চালনায় থাকবেন গভর্নিং বডির চেয়ারপার্সন চিনু মৃধা এবং কালচারাল ডিরেক্টর সৌরভ দত্ত চৌধুরী।
এদিকে দুর্গা টেম্পলে তিথিমতো পূজো হয়েছে গত ১৬ ফেব্রুয়ারী। ফেইসবুক লাইভে পূজো দেখানো এবং অঞ্জলী প্রদানের ব্যবস্থা করা হয়। এদিকে দুর্গা টেম্পল গভর্ণিং বোর্ড পূজা উদযাপনে সর্বাত্মক সহযোগিতা প্রদান করায় স্বেচ্ছাসেবীসহ সকল ভক্তবৃন্দদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানানো হয়।


এ জাতীয় আরো খবর