রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১

মিশিগান ডেমোক্র্যাটিক পার্টির চেয়ারম্যান পদে পুননির্বাচিত হলেন ল্যাভোরা বার্নেস

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

ল্যান্সিং, ২১ ফেব্রুয়ারি : ল্যাভোরা বার্নেস মিশিগান ডেমোক্র্যাটিক পার্টির চেয়ারম্যান হিসাবে পুনরায় নির্বাচিত হয়েছেন। শনিবার পার্টির বসন্ত সম্মেলনে তিনি এই পদে ফের আসেন। ভার্চুয়াল ইভেন্টে ১,৩০০ এরও বেশি বিশ্বস্ত প্রতিনিধি এবং তাদের ককাসের সদস্যরা অংশ নিয়েছেন।
বার্নেস এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছেন, "মিশিগান ডেমোক্র্যাটিক পার্টির চেয়ারম্যান হিসাবে দ্বিতীয় দফায় নির্বাচিত হয়ে আমি খুব আনন্দিত। তিনি বলেন, ২০২২ সালের নির্বাচনের আগে আমাদের অনেক কাজ আছে, এবং আমি রাজ্যের প্রতিটি কোন থেকে প্রত্যেক ডেমোক্র্যাটকে নিযুক্ত করতে চাই যাতে আমরা 'মিশিগান থেকে ওই নারীদের পুনরায় নির্বাচিত করতে পারি,' মার্কিন প্রতিনিধি পরিষদে আমাদের সংখ্যাগরিষ্ঠতা ধরে রাখতে পারি এবং রাজ্যের প্রতিনিধি পরিষদ ও সিনেটে নিয়ন্ত্রণ নিতে পারি।
মার্ক লাচে রাজ্য ডেমোক্র্যাটিক পার্টির প্রথম ভাইস-চেয়ারম্যান এবং ফাই বিয়ডউন দ্বিতীয় ভাইস-চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছেন। মিশিগানের গভর্ণর গ্রেচেন হুইটমার, অ্যাটর্নি জেনারেল ডানা নেসেল, সেক্রেটারি অফ স্টেট জোসলিন বেনসন এবং রাজ্যের কংগ্রেসনাল প্রতিনিধি দলের সদস্যসহ ডেমোক্র্যাট আইনপ্রণেতারা ২০২২ সালের নির্বাচনসহ তাদের অন্যান্য অগ্রাধিকারের কথা উল্লেখ করেছেন সম্মেলনে।
বেনসন বলেন, ২০২০ সালের নির্বাচনের মাধ্যমে আমরা জেনেছি যে প্রত্যেকটা ভোটই কতোটা গুরুত্বপূর্ণ। আমার ভোট এবং নির্বাচনের প্রভাব সম্পর্কেও জানতে সক্ষম হয়েছি এই নির্বাচনের মাধ্যমে। আমরা বুঝতে পেরেছি যে আমরা রাজ্যকে পরিবর্তন করতে পারি, দেশকে পরিবর্তন করতে পারি এবং আমরা আমাদের গণতন্ত্রকেও পরিবর্তন করতে পারি।
"আমাদেরকে এখনও এই বার্তাগুলো খুঁজে বের করতে হবে এবং সবাইকে নিশ্চিতভাবেই জানাতে হবে। বিশেষত এমন সময়ে যখন পিছনে ফিরে যাওয়ার এবং ভোটদানের ক্ষেত্র সীমাবদ্ধ করার চেষ্টা করা হবে।" বেনসন উল্লেখ করেন যে ২০২১ সালে মিশিগানের কংগ্রেসনাল জেলার মানচিত্র পুনরায় আঁকা হবে। বেনসন জানান, শেষ পর্যন্ত আমাদের নাগরিকরাই আমাদের আইনসভা জেলাগুলির মানচিত্র আকাঁর দায়িত্বে। ১৩ সদস্যের একটি কমিটি এই কাজটি করবে যেখানে চারজন ডেমোক্র্যাট, চারজন রিপাবলিকান এবং পাঁচ স্বতন্ত্র সদস্য থাকবে।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর