বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১

ডেট্রয়েটে সশস্ত্র ডাকাতি ও হত্যায় অভিযুক্ত এক ব্যক্তি

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

ডেট্রয়েট, ২২ ফেব্রুয়ারি : এই মাসে টানা দুই দিনে সশস্ত্র ডাকাতি এবং প্রথম-ডিগ্রি হত্যার অভিযোগে দু'টি মামলায় ৩০ বছর বয়সী ডেট্রয়েটের এক বাসিন্দা ১০টি অপরাধমূলক অভিযোগের মুখোমুখি হয়েছেন।
জয়ওয়ন্ড গুডলেট সশস্ত্র ডাকাতির অভিযোগে কারাগারে বন্দী। তিনি খুনের মামলা, ভালোবাসা দিবসের শুটিংসহ গুডলেট সাতটি অভিযোগের মুখোমুখি হচ্ছেন। বাকিগুলো হলো- প্রথম-ডিগ্রি হত্যা, তিনটি আগ্নেয়াস্ত্র বহন, একটি গোপন অস্ত্র বহন করা, বেআইনী অভিপ্রায় নিয়ে বিপজ্জনক অস্ত্র বহন এবং অবৈধভাবে আগ্নেয়াস্ত্র বহন করা। পুলিশ জানিয়েছে, রবিবার প্রায় দুপুর ২:৩৫ মিনিটে সিডার গ্রোভের ১৫০০০ ব্লকে ৩৪ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এর আগে ১৩ ফেব্রুয়ারি বেলা ১১ টার দিকে একটি সশস্ত্র ডাকাতির ঘটনা ঘটে এবং ৩৯ বছর বয়সী লোককে গুরুতর আহত অবস্থায় রেখেছিল। একাধিকবার ছিনতাই ও গুলি করা হয় তাকে। এটি হেইসের ১২৯০০ ব্লকে সংঘটিত হয়েছিল।
দুটি শুটিংয়ের ঘটনা ঘটে এক মাইলের দশ ভাগের এক ভাগেরও কম দূরত্বের মধ্যে। এটা ডেট্রয়েটের পূর্বে এবং  হিউস্টন-হুইটারের উত্তরে।   ডেট্রয়েটের ৩৬ তম জেলা আদালতে খুনের মামলায় আজ সোমবার গুডলেটকে হাজির করা হবে বলে আশা করা হচ্ছে। এছাড়া ডাকাতির মামলায় ২৫ ফেব্রুয়ারি বিচারক কেনেত্তা স্ট্যানফোর্ড জোনের সামনে হাজির করা হতে পারে।

 

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর