শুক্রবার, এপ্রিল ১৬, ২০২১

মিশিগানের পাবলিক আবাসন উন্নয়নে এইচইউডির ৪৭ মিলিয়ন ডলার অনুদান

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

ছবি :  আজ মঙ্গলবার এইচইউডি অনুদানের ঘোষণা দিয়েছে।  U.S. Department of Housing and Urban Development.

ল্যান্সিং, ২৩ ফেব্রুয়ারি :  মার্কিন যুক্তরাষ্ট্রের আবাসন ও নগর উন্নয়ন অধিদফতর মিশিগানে ১১০ টি পাবলিক আবাসন কর্তৃপক্ষকে ৪৭ মিলিয়ন ডলার  অনুদান দিয়েছে। ফেডারেল কর্মকর্তারা মঙ্গলবার একথা ঘোষণা করেছেন।
এই অনুদানগুলি এইচইউডির ক্যাপিটাল ফান্ড প্রোগ্রামের মাধ্যমে প্রদান  করা হয়েছে। পাবলিক হাউজিং কর্তৃপক্ষকে তাদের সম্প্রদায়ের বৃহত আকারের প্রকল্পগুলি যেমন পাবলিক হাউজিং নির্মাণ, সংস্কার অথবা আধুনিকায়নের জন্য বার্ষিক তহবিলের আওতায় এই পরিমাণ অর্থ দেয়া হয়েছে ।
মিশিগান রাজ্যের ১১০টি সরকারি আবাসন কর্তৃপক্ষের জন্য তহবিলের পরিমাণ ৪৭ মিলিয়ন। এর মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি অর্থায়নের পরিমাণ  হচ্ছে-  ডেট্রয়েট আবাসন কমিশন ১০,৪৬৯,৪০২, ফ্লিন্ট হাউজিং কমিশন ৩,০২৮,৫৪১, ল্যান্সিং হাউজিং কমিশন ২,৩৪৩,১৯৫, ইঙ্কস্টার হাউজিং কমিশন  ২,১৩৬,০৮০,হ্যামট্রাম্যাক আবাসন কমিশন ১,৩৫৪,১৩৮, পোর্ট হুরন হাউজিং কমিশন ১,৩০৩,৭৮৮, সাগিনা আবাসন কমিশন, ১,৩০১,০০০, জ্যাকসন হাউজিং কমিশন ১,১১২,২৬৮, বেন্টন হারবার হাউজিং কমিশন ৮৬২,২৬২, ডিয়ারবর্ন আবাসন কমিশন ৭১৫,৩৮৫।
এইচইউডি ৫০টি রাজ্যের প্রায় ২৯০০ পাবলিক হাউজিং কর্তৃপক্ষের পাশাপাশি ডিস্ট্রিক অব কলম্বিয়া, গুয়াম, পুয়ের্তো রিকো এবং মার্কিন ভার্জিন দ্বীপপুঞ্জেকে ২.৭ বিলিয়ন ডলারের বেশি তহবিল দিয়েছে।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর