শুক্রবার, এপ্রিল ১৬, ২০২১

ব্রিজের নির্মাণ কাজের জন্য ডেট্রয়েটের কনার আই-৯৪ থেকে আই-৭৫ বন্ধ থাকবে

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

ডেট্রয়েট, ২৪ ফেব্রুয়ারি : ডেট্রয়েটের ইন্টারস্টেট ৭৫ এবং কনারের মধ্যে ইন্টারস্টেট ৯৪ এর উভয় দিকই নির্মাণ কাজের জন্য এই সপ্তাহান্তে আবার বন্ধ করে দেওয়া হবে। রাজ্য কর্মকর্তারা বুধবার একথা জানিয়েছেন।
শুক্রবার রাত ৯ টা থেকে বন্ধ হয়ে এবং আই-৯৪ সোমবার ভোর ৫ টা নাগাদ পুনরায় খোলার কথা রয়েছে। ক্রুরা শুক্রবার রাত ৭ টা থেকে বন্ধের প্রক্রিয়া শুরু করবে। মিশিগান পরিবহণ অধিদফতর এই তথ্য জানিয়েছে।
এমডিওটি বলেছে যে আই-৯৪ এর উপরে বার্নস স্ট্রিট ওভারপাসটি ধ্বংস করতে ক্রুদেও কাজের সুবিধার্থে বন্ধ করা প্রয়োজন। বন্ধ হওয়ার সময় পশ্চিম দিকের আই-৯৪ এর ট্র্যাফিক পশ্চিম দিকের এইট মাইল থেকে দক্ষিণমুখী গ্রাটিওট থেকে পশ্চিমমুখী গ্রেটিওট কানেক্টর হয়ে উত্তর-পশ্চিম আই-৭৫ এবং পশ্চিমে আই-৯৪-তে ফিরে আসবে। পশ্চিম দিকের আই-৯৪ এর একটি লেন কনার পর্যন্ত স্থানীয় ট্র্যাফিকের জন্য উন্মুক্ত থাকবে। ততক্ষণে পূর্বের আই-৯৪ ট্র্যাফিক দক্ষিণমুখী আই-৭৫ হয়ে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের গ্রেটিট কানেক্টর হয়ে উত্তর-পূর্ব গ্রেটিট কানেক্টর হয়ে উত্তর-পূর্বের এইট মাইল হয়ে এবং পূর্বের আই -৯৪ এ ফিরে আসবে। এমডিওটি বার্নস স্ট্রিট সেতু প্রতিস্থাপনের পরিকল্পনা করেছে, যা ১৯৫৪ সালে নির্মিত হয়েছিল। রাষ্ট্রীয় সংস্থা গত সপ্তাহে একই এলাকায় আই-৯৪ এর উভয় দিক বন্ধ করে দেয় যাতে ফ্রিওয়ের উপর ফ্রন্টেনাক স্ট্রিট সেতু ভেঙ্গে ফেলা হয়। কাজটি ডেট্রয়েটের এমডিওটি'র আই-৯৪ আধুনিকীকরণ প্রকল্পের অংশ যা সাত মাইল ফ্রিওয়ে পুনর্নির্মাণ এবং কনার এবং ইন্টারস্টেট-৯৬ এর মধ্যে ৬০টিরও বেশি সেতু প্রতিস্থাপনের সাথে জড়িত।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর