শুক্রবার, এপ্রিল ১৬, ২০২১

গার্ডেন সিটির একটি এলাকা ঘিরে রেখেছে পুলিশ

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

ছবি : গার্ডেন সিটির ভেনয় রোডের কাছে পার্ডো অ্যাভিনিউয়ে পুলিশের উপস্থিতি। (Photo : Daniel Mears, The Detroit News)

গার্ডেন সিটি, ২৪ ফেব্রুয়ারি : শহরের একটি এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। কর্মকর্তারা ভেনয় এবং পার্ডোর কাছে এলাকাটি অবরুদ্ধ করে রেখেছে।  লিভোনিয়া ছাড়াও ওয়েস্টল্যান্ড এবং ডিয়ারবর্ন হাইটস পুলিশ বিভাগের কর্মকর্তারা পুলিশকে সাহায্য করছে। গার্ডেন সিটি পুলিশের একজন সার্জেন্ট বলেছেন, সম্ভাব্য আঘাতের জন্য একটি উদ্ধারকারী অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে পাঠানো হয়েছে। পুলিশ বিস্তারিত কিছু জানায়নি।

ছবি : ঘটনাস্থলে উপস্থিত লিভোনিয়ার স্পেশাল রেসপন্স টিমসহ আইন প্রয়োগকারী সংস্থার লোকজন। (Photo : Daniel Mears, The Detroit News)

আজ রাত ৭টার দিকে গুলি চালানোর সংবাদে ভেনয়ের কাছে পার্ডোর এভিনিউয়ের ৩২৬০০ ব্লকের একটি আবাসিক এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। রাত সাড়ে আটটার দিকে কটি সশস্ত্র গাড়ি ঘটনাস্থলে আসে। এই গাড়ি থেকে একটি বাড়িতে আলো জ্বালিয়ে রেখেছে এবং পুলিশকে একটি মেগাফোনের মাধ্যমে কাউকে সম্বোধন করতে শোনা গেছে। 
স্কোয়াডের গাড়ি ঘটনাস্থলের কাছে একাধিক মোড় বন্ধ করে  দিয়েছে। ওয়েস্টার্ন ওয়েইন কাউন্টির সশস্ত্র গাড়িও ঘটনাস্থলে ছিল। এছাড়া লিভোনিয়া স্পেশাল রেসপন্স টিম ট্রাক ফোর্ড রোডের গ্রেট চায়না গার্ডেন রেস্টুরেন্টের পিছনে এসে পৌঁছেছে।

ছবি : একটি সাঁজোয়া যান গার্ডেন সিটির ক্যাডিল্যাক অ্যাভিনিউয়ের কোণে পার্ডোর একটি ঘর জ্বালিয়ে রেখেছে। (Photo : Daniel Mears, The Detroit News)

এদিকে ঘটনা জানার পর বেশ কয়েকজন বাইস্ট্যান্ডার পার্কিং লটে জড়ো হয়েছেন । তাদের মধ্যে ম্যারিয়ন উইন্ট, যিনি অনলাইনে এই ঘটনার কথা জানার পর তার ছেলে এবং নাতির সাথে এসেছিলেন । গার্ডেন সিটির  এই বাসিন্দা বলেছেন যে তিনি শান্তিপূর্ণ সমাধানের আশা করেছেন। "এটা খুবই আশ্চর্যজনক," তিনি বলেন। "আমি এরকম কিছু আগে কখনো দেখিনি। আমি শুধু টিভিতে এটা দেখতে পাচ্ছি। আমি বিশ্বাসই করতে পারছি না। 

Source & Photo: http://detroitnews.com

 


এ জাতীয় আরো খবর