বুধবার, জুলাই ২৮, ২০২১

ক্রীড়াঙ্গনের উন্নয়নে প্রতিযোগিতা আবশ্যক -এমপি আবু জাহির

  • হবিগঞ্জ প্রতিনিধি :
image

হবিগঞ্জ, ১৪ মার্চ : সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, খেলাধূলা শরীর ও মন ভালো রাখে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকার খেলাধূলার উন্নয়নে দেশের প্রত্যেক উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করে দিচ্ছে। খেলার সামগ্রী প্রদান করছে। এ কারণে দেশের বিভিন্ন স্থান থেকে প্রতিভাবান খেলোয়াড় বের হয়ে আসছে। তারা জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করে দেশের জন্য সুনাম বয়ে আনছে। 
গতকাল শনিবার বিকেলে শায়েস্তাগঞ্জে বীর মুক্তিযোদ্ধা শহীদ মহফিল হোসেন-শহীদ হাফিজ উদ্দীন আন্তঃউপজেলা স্কুল ক্রিকেট প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি একথা বলেছেন।
সংসদ সদস্য আরও বলেন, খেলাধুলায় শায়েস্তাগঞ্জও পিছিয়ে নেই। উপজেলা প্রশাসনের এ আয়োজন প্রশংসনীয়। শিক্ষার্থীদের মেধা বিকাশ ও ক্রীড়াঙ্গনের উন্নয়নের স্বার্থে এ ধরণের প্রতিযোগিতা অব্যাহত রাখতে হবে।       
বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা প্রশাসনের আয়োজনে এ খেলা শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। এরপর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরানের পরিচালনায় খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মুক্তা আক্তার, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ সরদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান, পৌর আওয়ামী লীগ সভাপতি হাজী শফিকুল ইসলাম, সহ সভাপতি রাহেল মিয়া সরদার, সাধারণ সম্পাদক মাসুদউজ্জামান মাসুক, প্রধান শিক্ষক হারুনুর রশিদ তালুকদার, শিল্পপতি সারোয়ার আলম শাকিল প্রমুখ। 
আলোচনা শেষে বিজয়ী দল নূরপুর আদর্শ উচ্চ বিদ্যালয়কে চ্যাম্পিয়ন ও শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়কে রানার্সআপ ট্রফি প্রদান করেন অতিথিরা। 


 

এ জাতীয় আরো খবর