মঙ্গলবার, মে ১৮, ২০২১

ডেট্রয়েটে ডাক সেবা কর্মীর উপর হামলা করে গাড়ি ছিনতাই

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

ছবি : পুলিশ জানিয়েছে, হামলার ঘটনায় মার্কিন ডাক সেবা কর্মী আহত হওয়ার খবর দেননি।(Photo : Todd McInturf, The Detroit News)

ডেট্রয়েট, ১৫ এপ্রিল : মার্কিন ডাক সেবা কর্মীর উপর হামলা করে গাড়ি ছিনতাইয়ের ঘটনায় এক মহিলাকে গ্রেপ্তার করেছে পুলিশ।সেই সঙ্গে উদ্ধার হয়েছে গাড়িটিও। ডেট্রয়েট পুলিশ বিভাগের মুখপাত্র হলি ল্যান্স বলেন, গতকাল বুধবার দুপুর ২টা ৪৫ মিনিটে মন্টে ভিস্তার ১২০০০ ব্লকে ওই ডাক কর্মী একটি ভ্যান চালাচ্ছিলেন। তখন একজন মহিলা তাকে বের করে মাটিতে ফেলে গাড়ি নিয়ে চম্পট দেয়। পুলিশ জানিয়েছে, ওই কর্মী আহত হওয়ার খবর দেননি। ল্যান্স বলেন, কর্মচারীটি কর্তৃপক্ষকে কোনও আঘাতের কথা জানাননি। তিনি বেশিরভাগ ঠিক ছিলেন, কেবল সামান্য চোট পেয়েছেন।
এলাকার পুলিশ কর্মকর্তারা সন্দেহভাজনকে খুঁজতে ঘন্টার পর ঘন্টা ব্যয় করেছেন। ল্যান্স বলেন, তারা ঘটনাস্থল থেকে এক মাইল দূরে অ্যাপোলাইনের ১১০০০ ব্লক থেকে সন্ধ্যা ৬:৪০ মিনিটে এক মহিলাকে গ্রেপ্তার করেন। সন্দেহভাজন কে ৪০ বছর বয়সী হিসেবে চিহ্নিত করা হয়েছে, তাকে ডেট্রয়েট ডিটেনশন সেন্টারে নিয়ে যাওয়া হয়। ভ্যানটিও উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার এক বিবৃতিতে মার্কিন ডাক সেবার প্রতিনিধিরা বলেছেন, "মার্কিন ডাক সেবার কর্মচারীদের রক্ষা করা মার্কিন যুক্তরাষ্ট্রের পোস্টাল ইন্সপেকশন সার্ভিসের মূল মিশন। এই ধরণের তদন্ত সর্বোচ্চ স্তরের মনোযোগ এবং প্রতিক্রিয়া পায়। ইউএসপিএস গাড়িটি খুঁজে বের করার জন্য এবং যে ব্যক্তি এই অপরাধ করেছে তাকে ধরার জন্য আমরা ডেট্রয়েট পুলিশ বিভাগকে ধন্যবাদ জানাতে চাই।" ফ্লিন্টে অন্য এক ডাক কর্মীকে লাঞ্ছিত করতে ক্যামেরায় ধরা পড়ার এক সপ্তাহেরও কম সময় পরে ফেডারেল কর্মীর উপর এই হামলা চালানো হয়। ফ্লিন্ট পুলিশ এই ঘটনায় জড়িতকে গ্রেপ্তার করেছে।

Source & Photo: http://detroitnews.com


 

এ জাতীয় আরো খবর