রবিবার, জুন ১৩, ২০২১

রক গিটারিস্ট টে নিউজেন্ট করোনায় আক্রান্ত

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

ছবি : ২০২০ সালের ১৭ অক্টোবর মুসকাগন শহরের মুসকাগন কাউন্টি বিমানবন্দরে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পক্ষে একটি সমাবেশে টেড নিউজেন্ট গিটারে আমেরিকান জাতীয় সংগীত বাজাচ্ছেন।  (Photo : Chris DuMond, Special To The Detroit News).

ডেট্রয়েট, ২০ এপ্রিল : রক গিটারিস্ট টেড নিউজেন্ট যিনি মোটর সিটি ম্যাডম্যান নামে পরিচিত সেই তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন । নিউজেন্ট (৭২) সোমবার ফেসবুক পেইজে পোস্ট করা একটি ভিডিওতে তিনি এই ঘোষণা দিয়েছেন।"আপনি আমার ইতিবাচক চেতনার কারণে সম্ভবত বলতে পারবেন না, আমার ইতিবাচক মনোভাব নেতিবাচক সকল কিছুকে দূর করবে।"প্রত্যেকেই আমাকে বলেছিল যে আমার এই ঘোষণা করা উচিত নয় ... ক্লাস্টার এফ --- মহামারী, চীনা ভাইরাসের আক্রমণ '২১ এর সময় আমার আজ পজিটিভ রিপোর্ট এসেছে। আমি চাইনিজদের পেয়েছি ---!

নিউজেন্ট বলেছিলেন যে গত ১০ দিন ধরে তার ফ্লু জাতীয় লক্ষণ রয়েছে এবং "আমি ভেবেছিলাম আমি মারা যাচ্ছি।" তিনি মাথায় সমস্যাবোধ করছিলেন। মিশিগানের বাসিন্দা যিনি বর্তমানে মূলত টেক্সাসে বাস করেন। নিউজেন্ট একজন ভোকাল হান্টিং এর অধিকার কর্মী এবং রিপাবলিকান পার্টির স্পষ্ট সমর্থক। তিনি ক্রিসমাসে এক বার্তায় ফেসবুক পাতায় করোনা ভাইরাসের বিস্তার রোধে রাজ্য, ফেডারেল সরকার এবং পুরো বিশ্বের বিধিনিষেধের কঠোর সমালোচনা করেছিলেন। তিনি বলেছিলেন, এটা সত্যিকারের মহামারি নয়। তিনি অঙ্গীকার করেছিলেন, কোনো টিকা তিনি গ্রহণ করবেন না। তিনি ট্রাম্পের পক্ষে গত প্রেসিডেন্ট নির্বাচনে প্রচারণায় নেমেছিলেন। গত সেপ্টেম্বরে এক প্রচারণায় তিনি মিশিগানের গভর্ণর গ্রেচেন হুইটমারের সমালোচনা করেছিলেন।

Source & Photo: http://detroitnews.com


 

এ জাতীয় আরো খবর