রবিবার, জুন ১৩, ২০২১

কুইকেন লোনস নাম পরিবর্তন করে হচ্ছে রকেট মর্টগেজ

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

ছবি : কুইকেন লোনস এলএলসি পুরোপুরি ডিজিটাল ব্র্যান্ডিংয়ের জন্য নতুন নামকরণ করেছে রকেট মর্টগেজ।

ডেট্রয়েট, ১৬ মে : ডেট্রয়েট-ভিত্তিক ঋণদানকারী জায়ান্ট এই সপ্তাহে জানিয়েছে, কুইকেন লোন এলএলসি পুরোপুরি ডিজিটাল বন্ধক ব্র্যান্ডকে জোর দিতে রকেট মর্টগেজে নামে আসছে। পরিবর্তনটি ৩১ জুলাই কার্যকর হচ্ছে। এটি দেশের প্রযুক্তির সাথে দেশের বৃহত্তম বন্ধকী ঋণদানকারী প্রতিষ্ঠানটি প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে চলবে। এখন থেকে বাড়ির মালিক এবং ক্রেতাদের সম্পূর্ণ অনলাইনের ঋণের কাজ সম্পন্ন করতে হবে। এটি আগস্টে প্রকাশ্যে আসা রকেট কোম্পানি ইনকরপোরেশন। এর অন্যান্য সহায়ক সংস্থা রকেট নাম গ্রহণ এবং এর স্পনসরশিপ অনুসরণ করে। সংস্থাটি জানিয়েছে, রকেট নামের মাধ্যমে কুইকেন নামটি আর থাকবে না।
কুইকেন লোনস এলএলসি পুরোপুরি ডিজিটাল ব্র্যান্ডিংয়ের জন্য রকেট মর্টগেজ হিসাবে নাম পরিবর্তন করছে। "রকেট মর্টগেজ শিল্পের নেতা হিসেবে আবির্ভূত হচ্ছে এবং অন্য সমস্ত ঋণদাতাদের পরিমাপের মাপকাঠি হিসাবে বিবেচিত হবে," রকেটের সিইও জে ফার্নার এক বিবৃতিতে বলেছিলেন, "অফিসিয়ালি নাম পরিবর্তনের সাথে সাথে আমাদের একটি ধারাবাহিক ব্র্যান্ড থাকবে যা উদ্ভাবন এবং শ্রেষ্ঠত্বের সমার্থক।”
কোম্পানিটি জানিয়েছে, গ্রাহকদের মধ্যে পার্থক্য নির্ভর করবে যোগাযোগের উপর। কুইকনলোনস ডট কম আইনিভাবে নাম পরিবর্তনের পরেও সচল থাকবে, রকেট মর্টগেজকে পরিচালনা করবে এবং সংস্থার অন্যান্য উদ্দেশ্যগুলিকে সমর্থন করবে।
সংস্থাটি এর আগে ২০১৯ সালে রকেট চেয়ারম্যান ড্যান গিলবার্টের ক্লিভল্যান্ড ক্যাভালিয়ার্সের বাড়ি একুইন লোনস এরিনার নাম পরিবর্তন করে রকেট মর্টগেজ ফিল্ডহাউসে অন্তর্ভুক্ত করে ইভেন্ট এবং বিল্ডিংগুলির নাম পরিবর্তন করেছিল। সংস্থাটি উডওয়ার্ড অ্যাভিনিউয়ের পাশাপাশি এম -১ রেলেসের কিউলাইন রেলওয়ের নামও রেখেছিল। ডেট্রয়েটে রকেটের মুখপাত্র জন পেরিচ বলেছেন, এর নাম পরিবর্তনের বিষয়ে কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।
গত সপ্তাহে রকেট সংস্থাগুলি বন্ধক উৎসের পরিমাণ ১০৩.৫ বিলিয়ন ডলার বন্ধ করার পর ৪.৬ বিলিয়ন ডলার রাজস্বে ২.৮ বিলিয়ন ডলার মুনাফা রেকর্ড করার পর এই ঘোষণা দেওয়া হয়েছে। রকেট সংস্থাগুলিতে রিয়েল এস্টেট এজেন্সি রকেট হোমস, ভার্চুয়াল গাড়ির মার্কেটপ্লেস রকেট অটো এবং অনলাইন ফিন্যান্সার রকেট লোন অন্তর্ভুক্ত রয়েছে। 
গিলবার্ট ১৯৮৫ সালে রকেট ফিনান্সিয়াল হিসাবে রকেট মর্টগেজ প্রতিষ্ঠা করেছিলেন। সেই সময় এটি মেট্রো ডেট্রয়েটের একটি আঞ্চলিক শাখা ভিত্তিক বন্ধক দালাল ছিল। ১৯৯৯ সালে টার্বো টেক্স প্যারেন্ট ইনটুইট ইনক দ্বারা অধিগ্রহণের পরে রক ফিনান্সিয়াল কুইকেন লোনসে পরিণত হয়।

Source & Photo: http://detroitnews.com


 

এ জাতীয় আরো খবর