রবিবার, জুন ১৩, ২০২১

পন্টিয়াকে ১০ মিলিয়ন ডলার ব্যয়ে হচ্ছে স্পোর্টস সেন্টার

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

ছবি : ইউনাইটেড হোলসেল মর্টগেজ পন্টিয়াকের স্পোর্টস কমপ্লেক্সে বাস্কেটবল এবং ভলিবল কোর্টসহ একটি কমিউনিটি স্পোর্টস সেন্টার যুক্ত করছে।  যা কোনও খরচ ছাড়াই বাসিন্দাদের জন্য উন্মুক্ত থাকবে। 

পন্টিয়াক, ১৬ মে : ইউনাইটেড হোলসেল মর্টগেজ এলএলসি শহরের বৃহৎ স্পোর্টস কমপ্লেক্স হিসেবে কমিউনিটি স্পোর্টস সেন্টারের জন্য ১০ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে। যা নিরপেক্ষভাবে বাসিন্দাদের জন্য উন্মুক্ত থাকবে। মর্টগেজ ঋণদাতা এই তথ্য জানিয়েছেন।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ক্রীড়া কমপ্লেক্সে আটটি বাস্কেটবল এবং ১৬ টি ভলিবল কোর্টের জন্য ৩ নম্বর ইনডোর ফুটবল মাঠের নির্মাণ কাজ তৎক্ষনাৎ শুরু হয়। এই সুবিধাটি বিভিন্ন খেলাধুলা এবং দল গঠনের ক্রিয়াকলাপের জন্য ব্যবহৃত হবে এবং সেপ্টেম্বরের শেষের দিকে উন্মুক্ত হবে বলে আশা করা হচ্ছে।
নভেম্বরে ইউডাব্লিউএম তার সদর দফতরের কাছাকাছি ২৩.৩ মিলিয়নে ৮৬৭ এস বুলেভার্ড ই-তে আলটিমেট সকার এরিনা সম্পত্তি কিনেছিল। এটি প্রাথমিকভাবে অফিস স্থান অন্তর্ভুক্ত করার পরিকল্পনা ছিল, কিন্তু তারপর এটিকে প্রশিক্ষণ এবং কমিউনিটি স্পেস হিসাবে ফোকাস করেছে। ইউডাব্লুএম একটি কেন্দ্রের কর্মীদের প্রশিক্ষণ দেওয়ার জন্য ফিল্ড নম্বর-১ এর সংস্কার প্রথম ত্রৈমাসিকের মধ্যে শেষ হয়েছিল এবং ৪ নম্বরটি ক্ষেত্রটি অবিচ্ছিন্নভাবে কোভিড-১৯ টিকাদান সাইট হিসাবে ব্যবহৃত হচ্ছে।
পন্টিয়াক ভিত্তিক রিইমাজিন রিক্রেয়েশন এলএলসি এবং কমিউনিটি গ্রুপ বাচ্চাদের নতুন খেলাধুলা এবং বিনোদনমূলক পরিবেশে প্রবেশাধিকার বাড়াতে ইউএনডব্লিউএম কাজ করবে। প্রোগ্রামিং-এর পরে স্কুল কার্যক্রম শেষে ক্যাম্প, লীগ এবং অন্যান্য অনেক কিছু অন্তর্ভুক্ত থাকবে।
ইউডাব্লুএমের প্রধান নির্বাহী কর্মকর্তা ম্যাট ইশবিয়া এক বিবৃতিতে বলেছেন, "শিশু এবং যুবকদের ক্রীড়া দুটি জিনিস যা আমার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। "আমাদের প্রধান লক্ষ্য হচ্ছে সম্প্রদায়ের মধ্যে, বিশেষ করে পন্টিয়াক তরুণদের, যারা ক্রীড়া লীগে জড়িত হওয়ার সুযোগ পায়নি, তাদের প্রবেশাধিকার প্রদান করা। সেই সাথে আমাদের স্থানীয় যুবকদের একত্রিত হওয়ার এবং একটি অত্যাধুনিক ক্রীড়া সুবিধায় সক্রিয় থাকার সুযোগ নিশ্চিত করবে।" সোমবার ইউডাব্লুএম ৮৬০ মিলিয়ন ডলার মুনাফা নিয়ে তার সর্বকালের সেরা প্রথম ত্রৈমাসিক রেকর্ড করার পরে এই বিনিয়োগ  এসেছে, যদিও এটি তার আয়তনের প্রত্যাশা মিস করেছে।

Source & Photo: http://detroitnews.com

 


 

এ জাতীয় আরো খবর