রবিবার, জুন ১৩, ২০২১

হবিগঞ্জে শেখ হাসিনার ৪০তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

  • হবিগঞ্জ প্রতিনিধি :
image

হবিগঞ্জ, ১৭ মে :  হবিগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪০তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার দুপুরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।
আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভায় সভাপতিত্বে করেন জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মো. আবু জাহির এমপি। সাধারন সম্পাদক এডভোকেট মো. আলমগীর চৌধুরীর সঞ্চালনায় আলোচনায় অংশ নেন জেলা আওয়ামী লীগ নেতা ডা. অসিত রঞ্জন দাশ, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, পৌর আওয়ামী লীগ সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটো, আওয়ামী লীগ নেতা এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, এডভোকেট শাহ ফখরুজ্জামান,স্বপন লাল বণিক, এডভোকেট আজিজুর রহমান খান সজল, জেলা ছাত্রলীগ এর সাবেক সভাপতি ডা. ইশতিয়াক রাজ চৌধুরী, জেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান ও সাধারন সম্পাদক মহিবুর রহমান মাহি।
সভাপতির বক্তৃতায় জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মো. আবু জাহির এমপি বলেন, শেখ হাসিনা মৃত্যুভয়কে উপেক্ষা করে ৪০ বছর পূর্বে দেশে ফিরছিলেন বলেই আজ দেশ মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাচ্ছে। সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল হয়েছে বাংলাদেশ। শিক্ষা,স্বাস্থ্য,বিদ্যুৎ, কৃষি ও প্রযুক্তিতে দেশের যে অগ্রযাত্রা তা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের পাশে থাকতে হবে। বার বার শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র হয়েছে এবং তাকে হত্যার চেষ্টা হয়েছে। ষড়যন্ত্র এখনও চলছে। তাই আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে সজাগ থাকতে হবে।
এর আগে দলীয় কার্যালয়ের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পণ করেন নেতৃবৃন্দ। বাদ জোহর বায়তুল আমান জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 


 

এ জাতীয় আরো খবর