রবিবার, জুন ১৩, ২০২১

পদ্মা সেতু দেখে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ৩ তরুণ নিহত

  • নিজস্ব প্রতিবেদক, খুলনা :
image

খুলনা, ১৮ মে (ঢাকা পোস্ট) : ফরিদপুরের নগরকান্দা জয় বাংলার মোড় এলাকায় মোটরসাইকেল-মাইক্রোবাস সংঘর্ষে নড়াইলের ৩ তরুণ নিহত হয়েছে। সোমবার (১৭ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পদ্মা সেতু দেখে ফেরার পথে নড়াইল-ভাটিয়াপাড়া-মাওয়া সড়কের নগরকান্দার জয় বাংলা মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, নড়াইল পৌরসভার মহিষখোলা এলাকার গাজী আমিনুর রহমানের ছেলে রাউফুর রহিম রাফি (২২) ও লাহুড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নড়াইলের মহিষখোলা এলাকার জিএম নজরুল জমাদ্দারের ছেলে তুর্য (২২) ঘটনাস্থলে নিহত হয়। গুরুতর আহত নড়াইল পৌরসভার আলাদাতপুর এলাকার আব্দুল মান্নানের ছেলে সানকে (২৩) চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে নেওয়ার পথে মারা যায়। নিহত ৩ জনই ২০১৬ সালে নড়াইল সরকারি বালক বিদ্যালয় থেকে এসএসসি পাশ করে। তাদের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনসহ নড়াইলে শোকের ছায়া নেমে আসে।
নিহতদের পরিবারসূত্রে জানা গেছে, ঈদের আনন্দে কয়েক বন্ধু মিলে দুপুরে মোটরসাইকেল নিয়ে পদ্মা সেতু দেখতে যায়। সেখান থেকে ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাওয়া-ভাটিয়াপাড়া-নড়াইল সড়কের নগরকান্দা জয় বাংলার মোড় এলাকায় পৌঁছালে অপরদিক থেকে আসা একটি মাইক্রোবাসের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এসময় রাফি ও তুর্য ঘটনাস্থলে নিহত হয়। গুরুতর আহত সানকে (২৩) চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে নেওয়ার পথে মারা যায়।
নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেন জানান, ফরিদপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় নড়াইলের ৩ জনের মৃত্যুর খবর জানতে পেরেছি। 


 

এ জাতীয় আরো খবর