রবিবার, জুন ১৩, ২০২১

"দ্য ভয়েস" এর ফাইনালে গেলেন রোমিওর ১৬ বছর বয়সী র‍্যাচেল ম্যাক

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ছবি : র‍্যাচেল ম্যাক "দ্য ভয়েস" এর ফাইনালে গান করবেন, ইনস্ট্রগ্রাম/রাহেল ম্যাক

রোমিও, ১৯ মে : রোমিও হাইস্কুলের দশম শ্রেণির স্নাতক ম্যাক মঙ্গলবারের ভোটাভুটিতে সবচেয়ে বেশি ভোট পেয়েছেন। সোমবার দ্য ভয়েস এ ৯ জন শিল্পী সংগীত পরিবেশন করেছিলেন। কিন্তু মঙ্গলবারের ভোটাভুটিতে এর মধ্যে ৫ জন ফাইনালে যাচ্ছেন যার মধ্যে  র‍্যাচেল ম্যাক এক নম্বরে। ম্যাক সোমবারের সেমিফাইনালে ক্রিস্টিনা পেরির রকিং ভার্সন "হিউম্যান" গেয়েছিলেন। পারফর্ম্যান্সের আগে ম্যাক বলেছিলেন যে তিনি অতীতে হতাশার সাথে লড়াই করেছিলেন এবং অন্যদেরও জানাতে চান যে তিনি কিভাবে সেই হতাশা থেকে মুক্তি পেয়েছিলেন। "আমি কেবল চাই আপনি কী অনুভব করছেন বা করতে যাচ্ছেন সেটা কোনো বিষয় না। আপনার অনুভূতিগুলি সত্য এবং বৈধ, তবে তারা আপনাকে সংজ্ঞায়িত করে না"। আপনি এর মধ্য দিয়ে যাচ্ছেন এবং যাবেন।
ম্যাক, যিনি নিজেকে একজন ভারতীয় লোক সংগীতশিল্পী-গীতিকার হিসাবে বর্ণনা করেছেন, হাজার হাজার লোককে হারিয়ে এই মৌসুমের অন্ধ অডিশন, নক আউট রাউন্ড এবং পরে সেমিফাইনালগুলি পেরিয়ে গেছেন। তিনি নিক জোনাসের পাঁচ সদস্যের দল থেকে একমাত্র প্রতিযোগী রয়েছেন।
নিজের দুই বড় বোন দ্বারা গাইতে অনুপ্রাণিত হয়েছিলেন ম্যাক। গত বসন্তে তার হাইস্কুলে গান পরিবেশন করার কথা ছিল। কিন্তু কোভিডের কারণে সেটি বাতিল হয়ে গিয়েছিল। এখন তিনি রেকর্ডিং চুক্তিতে গানের সুযোগ পাবেন। এই মওসুমের প্রতিযোগিতায় সর্বকনিষ্ঠ প্রতিদ্বন্দ্বী হিসাবে এবং মিশিগান থেকে একমাত্র শিল্পী হচ্ছেন ম্যাক। প্রথম দুটি রাউন্ডে মিশিগানের আরও দুই অভিনয়শিল্পী, জ্যানিয়া আলাকা এবং রিও ডোল অংশ নিলেও বাদ পড়েন। ম্যাক বলছেন যে তার বয়সই আসলে সুযোগ তৈরি করেছে।
"আমি মনে করি সম্ভবত আমেরিকা এর সাথে যুক্ত হয়েছে কারণ আমি মনে করি কম বয়সী কারও কাছ থেকে উৎসাহজনক কথা শোনার মধ্যে একটি সৌন্দর্য আছে," ম্যাক গত সপ্তাহে বলেছিলেন। "এর মধ্যে নির্দোষ ও সততা রয়েছে। ফাইনাল রাউন্ড সোমবার রাত ৮ টায় ডব্লিউডিআইভিতে সম্প্রচারিত হবে।

 

Source & Photo: http://detroitnews.com


 

এ জাতীয় আরো খবর