রবিবার, জুন ১৩, ২০২১

উডওয়ার্ড ড্রিম ক্রুজ ২১ আগস্ট ফিরছে

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

ছবি : উডওয়ার্ড ড্রিম ক্রুজ চলাকালীন যানবাহন বার্মিংহামের উডওয়ার্ড অ্যাভিনিউয়ের সবুজ আলোর জন্য অপেক্ষা করছে,  ছবিটি ২০২০ সালের ১৫  আগস্ট ধারণ করা হয়।  (Photo : Nic Antaya, Special To Detroit News)  

ডেট্রয়েট, ২১ মে : উডওয়ার্ড ড্রিম ক্রুজ আবার ট্র্যাক এ ফিরেছে। বৃহস্পতিবার অনুষ্ঠানের ফেসবুক পেজ একটি পোস্ট জারি করে জানিয়েছে যে ক্রুজ ২১ আগস্ট শনিবার ফিরে আসার কথা রয়েছে। অন্যান্য বিবরণ প্রকাশ করা হয়নি।
এছাড়াও বৃহস্পতিবার, ক্রুজের অফিসিয়াল ওয়েবসাইটটি আগস্টের তারিখ তালিকাভুক্ত করেছে এবং জানিয়েছে ইভেন্টটি ফোর্ড উপস্থাপন করবে।
এপ্রিলে ক্রুজ পরিচালক টনি মাইকেলস বলেছিলেন যে উডওয়ার্ড রুট, ভেন্যু এবং স্পনসরগণের বাসিন্দারা ইতিমধ্যে গ্রীষ্মের শীর্ষস্থানীয় অটো ইভেন্টের সমন্বয় করছে যা সাধারণত এক মিলিয়নেরও বেশি লোককে আকর্ষণ করে। মাইকেলস বলেছিল, "আমরা যাওয়ার জন্য ভাল অবস্থায় আছি"। "আগস্টের শেষের দিকে - ভ্যাকসিন দিয়ে লাথি মেরে - আমাদের স্বপ্নের ক্রুজের সমস্ত কিছুর পুনরুত্থান হওয়া উচিত।"
ক্রুজের অন্যতম উৎস পন্টিয়াকের এম১ কনকোর্স ক্রুজের দুটি অনুষ্ঠানের বিষয়ে নিশ্চিত করেছে। রোডকিল নাইটস আগস্ট ১৩-১৪এবং উদ্বোধনী, আগস্ট ১৯-২১। এদিন ক্রুজের সবচেয়ে প্রত্যাশাযুক্ত উডওয়ার্ড ড্রিম শো সবচেয়ে জনপ্রিয় এবং ব্যবহৃত। উভয় ইভেন্টই ২০২০ সালে বাতিল করা হয়েছিল। গত বছরের ১৫ আগষ্টের ২৬ তম বার্ষিক ড্রিম ক্রুজ, করুণাভাইরাস মহামারীের মধ্যে বাতিল হয়েছিল।
ক্রুজের জন্য অনুমোদিত সংস্থা উডওয়ার্ড ড্রিম ইনক বোর্ড গত বছর বাতিল করার জন্য চাপের মুখোমুখি হয়েছিল যখন দশ মাইল পথের নয়টি পৌরসভায় তিনটি প্রস্তাব পাস করেছিল।
"উডওয়ার্ড ড্রিম বোর্ডের সভাপতি মাইকেল লারি এ সময় বলেছিলেন," স্বপ্নের ক্রুজ বিশ্বের বৃহত্তম গাড়ি ইভেন্ট, তবে কোভিড -১৯ এর কোনও নিরাময়ের ব্যবস্থা নেই, সেখানে ভ্যাকসিনও নেই "। "আমার জন্য নয়, আমাদের জন্য দায়িত্ববোধ থাকতে হবে।" অফিসিয়াল স্ট্যাম্পের অভাব সত্ত্বেও হাজার হাজার লোক "ডেট্রয়েটের মূল রাস্তায়" এসেছিলেন। করোনা ভাইরাস পরিস্থিতি ভাল হওয়ায় পহেলা জুন থেকেই গভর্ণর গ্রেচেন হুইটমার বিধিনিষেধে শিথিলতার আনার পরিকল্পনা করছেন।

Source & Photo: http://detroitnews.com


 

এ জাতীয় আরো খবর