রবিবার, জুন ১৩, ২০২১

ওয়ারেনে মহিলা খুন : ৫ মহিলার সন্ধান, দোষীর খোঁজে পুরষ্কার ঘোষণা

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

জনিস ক্লার্ককে হত্যার তদন্তে এই পাঁচ জন "আগ্রহী ব্যক্তিকে" খুঁজছে  ওয়ারেন পুলিশ বিভাগ/ছবি : ওয়ারেন পুলিশ ডিপার্টমেন্ট।

ওয়ারেন. ৯ জুন : সপ্তাহান্তে একটি পার্টি থেকে বাড়ি ফেরার পথে ২৬ বছর বয়সী এক মহিলাকে হত্যার ঘটনায় পুলিশ পাঁচ জন 'আগ্রহী ব্যক্তিকে' শনাক্ত করার চেষ্টা করছে। সেই সাথে ওয়ারেন পুলিশ ক্লার্ককে গুলি করা ব্যক্তিকে গ্রেপ্তারে তথ্যের জন্য নগদ ৩ হাজার ডলার পুরষ্কার ঘোষণা করেছে। 
পুলিশ জানিয়েছে, ২৬ বছর বয়সী নিহতের নাম জনিস ক্লার্ক। তিনি শনিবার (৫ জুন) অন্য এক মহিলার সাথে একটি বাড়ির পার্টিতে গিয়েছিলেন। সেখানে একজন পুরুষের সাথে তার তর্ক হয়। পুলিশ বলছে, ক্লার্ক রাত সাড়ে ৯টার দিকে পার্টি থেকে বের হন। ওয়ারেনের ম্যাসোনিক এবং শ্যানহারারের কাছে  পৌছুলে তিনি এবং তার এক বন্ধু বুঝতে পারেন যে অন্য একটি গাড়ি তাদের ধাওয়া করছে।" ১২ মাইল এবং ম্যাসোনিকের কাছে এই গাড়ি থেকে ক্লার্ককে লক্ষ্য করে গুলি করে। এ অবস্থায় সাহায্যের জন্য গাড়িটি  নিকটবর্তী ৭-ইলেভেনে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি মারা যান। কর্তৃপক্ষ বুধবার পাঁচ জনের আগ্রহী ব্যক্তির নজরদারি ছবি প্রকাশ করেছে। তারা বিশ্বাস করে যে  তারা তদন্তে সহায়তা করতে পারে। ওয়ারেন পুলিশ কমিশনার বিল ডোয়ার বলেন, ক্লার্কের পিছনে ধাওয়া করা গাড়িতে চারজন ছিল বলে মনে করা হয় এবং পঞ্চমজন পার্টিতে যোগ দেয়। যে কেউ তাদের চিনতে পারে তাকে ওয়ারেন পুলিশের (৫৮৬) ৫৭৪-৪৭৯০ নম্বরে অথবা ওয়ারেন পুলিশ ডিপার্টমেন্ট ওয়াচ কমান্ডার অফিসের (৫৮৬) ৫৭৪-৪৮৭৭ নম্বরে ফোন করতে বলা হয়েছে।

Source & Photo: http://detroitnews.com


 

এ জাতীয় আরো খবর