বৃহস্পতিবার, জুলাই ২৯, ২০২১

ডেট্রয়েট রিভার ও সেন্ট ক্লেয়ার হ্রদ থেকে দুটি ভাসমান মৃতদেহ উদ্ধার

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

ডেট্রয়েট,১২ জুন : গতকাল শুক্রবার ৪ ঘন্টার ব্যবধানে নদী ও জলাশয় থেকে দুটি ভাসমান মৃতদেহ উদ্ধার করা হয়েছে। একটি ডেট্রয়েট নদী থেকে এবং অন্যটি সেন্ট ক্লেয়ার হ্রদে পাওয়া গেছে।
সিটি পুলিশ বিভাগের  মুখপাত্র হলি ল্যান্স বলেন, ডেট্রয়েট রিভারের ২০০০ ব্লকের অ্যাটওয়াটার স্ট্রিটে দুপুর সাড়ে ১২টার দিকে এক ব্যক্তির লাশ সম্পর্কে পুলিশকে সতর্ক করা হয়। পুনরুদ্ধারের স্থানটি উইলিয়াম জি মিলিকেন স্টেট পার্ক এবং হারবার থেকে খুব বেশি দূরে ছিল না। ল্যান্স বলেন, মৃতদেহটি কতদিন ধরে ছিল তা পরিষ্কার ছিল না। কর্মকর্তারা মৃত্যুর কারণ নির্ধারণের জন্য লাশটি ওয়েন কাউন্টি মেডিকেল পরীক্ষকের অফিসে প্রেরণ করেছেন।
এদিকে একইদিন বিকেলে সেন্ট ক্লেয়ার হ্রদে আরও এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃতদেহ ভাসতে দেখা যায়। মার্কিন যুক্তরাষ্ট্রের উপকূলরক্ষী বাহিনী সেক্টর ডেট্রয়েটের পাবলিক অ্যাফেয়ার্স অফিসার লেফটেন্যান্ট জেরিমিয়া শিসেল বলেন, বিকেল ৪টার দিকে কর্মকর্তারা গ্রস পয়েন্ট ওয়ার মেমোরিয়ালের কাছে সেন্ট ক্লেয়ার হ্রদে দ্বিতীয় ভাসমান একটি লাশের কথা জানতে পারেন। তিনি বলেন, পুলিশ উপকূলরক্ষী বাহিনীকে লাশটি উদ্ধারে সহায়তা করতে অনুরোধ করে। তিনি কীভাবে জলে পড়ে মারা গেলেন সে সম্পর্কে কোনও বিশদ বিবরণ ছিল না। শিসেল বলেন, লাশ পরীক্ষা নিরীক্ষার জন্য কাউন্টি মেডিকেল পরীক্ষকের অফিসে পাঠানো হয়েছে। শুক্রবার রাতে কাউন্টি প্রতিনিধিরা এ ব্যাপারে তাৎক্ষণিকভাবে কোন মন্তব্য করেননি ।

Source : http://detroitnews.com


 

এ জাতীয় আরো খবর