বুধবার, জুলাই ২৮, ২০২১

ডেট্রয়েট এয়ারপোর্টে বিমান ঘুরাতে বাধ্য করলেন এক যাত্রী

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

ডেট্রয়েট মেট্রো বিমানবন্দরে অবতরণের প্রস্তুতি নিচ্ছে ডেল্টা বিমান , ছবিটি ২০২০ সালের  ৮ অক্টোবর ক্যামেরাবন্দী করেছেন দি ডেট্রয়েট নিউজের আলোকচিত্র শিল্পী টড ম্যাকইনটার্ফ।

রোমুলাস, ১২ জুন : একজন নিরস্ত্র যাত্রী বৃহস্পতিবার রাতে একটি ডেল্টা ফ্লাইটকে ডেট্রয়েট মেট্রো বিমানবন্দরে ঘুরিয়ে নিতে বাধ্য করেছিলেন। প্রতিনিধিরা এই তথ্য জানিয়েছেন।
লস অ্যাঞ্জেলেস থেকে নিউ ইয়র্কের জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরগামী ১১৩১ ফ্লাইটে থাকা একজন যাত্রী "বোর্ডে একটি সমস্যা" পড়ার কথা জানিয়েছিলেন বলে বিমানের এক মুখপাত্র জানিয়েছেন। "অবতরণ করার পরে যাত্রীকে আইন প্রয়োগকারী সংস্থা জিজ্ঞাসাবাদ করে। তারপরে বিমানটি নিরাপদে নিউইয়র্কের দিকে যাত্রা করে ও নিরাপদে পৌঁছায়। মুখপাত্র বলেন, ‘আমরা অসুবিধা ও বিলম্বের জন্য গ্রাহকদের কাছে ক্ষমা চাইছি, যদিও গ্রাহকদের এবং ক্রুদের সুরক্ষা এবং মঙ্গল সবসময়ই ডেল্টার সর্বোচ্চ অগ্রাধিকার।’ ফ্লাইটআওয়্যার ডট কম থেকে দেখা যায়, বিমান মধ্যরাতের কয়েক মিনিট আগে ডেট্রয়েট মেট্রোর গেট এ৬০ এ পৌঁছেছিল।
টুইটারে একটি পোস্টে সিবিএস নিউজের সংবাদদাতা ডানা জ্যাকবসন একটি ভিডিও দিয়েছেন। এতে দেখা যায়, ইউনিফর্মযুক্ত জরুরি কর্মীদের দ্বারা ঘিরে থাকা একটি গেটে স্ট্রেচারে এক মহিলাকে সরানো হচ্ছে। ভিডিওতে খারাপ ভাষা রয়েছে। মহিলাটিকে পথচারীদের দিকে ইঙ্গিত করে বলতে শোনা যায়, আমি কী কারো সঙ্গে শারীরিক সম্পর্ক করেছি? জ্যাকবসন টুইট করেছেন যে "যাত্রী অবাধ্য ছিল এবং হুমকি তৈরি করেছিল যার কারণে আমাদের অবতরণ করতে হয়েছিল।"
শুক্রবার ডেট্রয়েট নিউজকে দেওয়া এক বিবৃতিতে বিমানবন্দর কর্মকর্তারা কেবল যাত্রীকে "বিঘœকারী" বলে বর্ণনা করেন। বিবৃতিতে বলা হয়েছে, "বিমানটি নামার পরে ওয়েন কাউন্টি বিমানবন্দর কর্তৃপক্ষের পুলিশ কর্মকর্তারা বিমান থেকে সরিয়ে নেওয়া যাত্রীর সাথে যোগাযোগ করেছিলেন।" বিমানবন্দর কর্তৃপক্ষের ফায়ার ডিপার্টমেন্টের প্যারামেডিকসও আসেন এবং যাত্রীকে একটি স্থানীয় হাসপাতালে স্থানান্তরিত করেছিলেন। এখন পর্যন্ত দেখা যাচ্ছে যে যাত্রীর কোনও অপরাধমূলক উদ্দেশ্য ছিল না, বরং কোনও শারীরিক সমস্যায় ভুগতে পারেন।

Source & Photo: http://detroitnews.com

 


 

এ জাতীয় আরো খবর