বুধবার, জুলাই ২৮, ২০২১

২০২০ সালের গ্রাজুয়েশন অনুষ্ঠান সরাসরি আয়োজন করবে এমএসইউ

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

গত ৩০ এপ্রিল২০২১  তারিখে ইস্ট ল্যান্সিং-এ মিশিগান স্টেট ইউনিভার্সিটি কলেজ অফ এগ্রিকালচার অ্যান্ড ন্যাচারাল রিসোর্সেস স্প্রিং প্রারম্ভিকের সময় সামাজিক দূরত্ব বজায় রাখে স্নাতকরা। এমএসইউ ২০২০ সালের স্নাতকদের জন্য সেপ্টেম্বরে ব্যক্তিগতভাবে সূচনা অনুষ্ঠান করবে/Photo : Max Ortiz, The Detroit News.

ইস্ট ল্যান্সিং, ৭ জুলাই : মিশিগান স্টেট ইউনিভার্সিটি কোভিড -১৯ মহামারীজনিত কারণে গত বছর অংশ নিতে পারেননি এমন ২০২০ স্নাতকদের জন্য সেপ্টেম্বরে ব্যক্তিগতভাবে অনুষ্ঠানের আয়োজন করবে।
বসন্ত, গ্রীষ্ম এবং ফল সেমিস্টারের ২০২০ গ্র্যাজুয়েটদের জন্য জ্যাক ব্রেসলিন স্টুডেন্ট ইভেন্টস সেন্টারে ১৭-২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।
"গত বছর, আমরা অবিশ্বাস্যভাবে স্নাতকদের নিয়ে একসাথে অনুষ্ঠান করতে না পেরে হতাশ হয়ে পড়েছিলাম," এমএসইউর প্রেসিডেন্ট স্যামুয়েল স্ট্যানলি জুনিয়র বলেছেন, "আমরা ভার্চুয়াল বিকল্পগুলি উপস্থাপন করার সময়, আমরা বুঝতে পেরেছিলাম যে স্নাতকদের অনেকের পক্ষে এটি কঠিন ছিল এবং তাদের পরিবার একসাথে একত্রিত হতে পারেনি। আমরা প্রতিটি স্পার্টান গ্র্যাজুয়েটকে নিয়ে গর্বিত এবং এমএসইউতে অসামান্য শিক্ষার মাধ্যমে তারা যে ইতিবাচক প্রভাব ফেলবে তার প্রত্যাশায় রয়েছি। ”
এমএসইউ প্রোভাস্ট টেরেসা উডরুফ যোগ করেছেন যে ২০২০ সালে স্নাতক প্রাপ্তদের সরাসরি অনুষ্ঠান আয়োজনের প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। উড্রুফ বলেছিলেন, "২০২০ এবং ২০২১ ক্লাস অভূতপূর্ব চ্যালেঞ্জের মধ্য দিয়ে চলছিল।" এই উদযাপন তাদের শিক্ষাগত সাফল্যের মতোই স্নাতকদের 'ধৈর্য ও স্থিতিস্থাপকতার সম্পর্ক অনেক বেশি।" ২০২১ সালে গ্রীষ্মকালীন সেমিস্টার থেকে গ্র্যাজুয়েটদের সেপ্টেম্বরের অনুষ্ঠান বা ডিসেম্বরের অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ দেওয়া হবে।

Source & Photo: http://detroitnews.com


 

এ জাতীয় আরো খবর