বৃহস্পতিবার, জুলাই ২৯, ২০২১

পর্দা উঠল মিশিগান বেঙ্গলস কাপ ক্রিকেটের চতুর্থ আসর

  • কামরুজ্জামান হেলাল :
image

ট্রয়, ১১ জুলাই : জমকালো ও বর্ণিল উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে পর্দা উঠল চতুর্থ মিশিগান বেঙ্গলস কাপ ক্রিকেটের। গতকাল শনিবার ১০ জুলাই দুপুর ১২টায় ট্রয় সিটির কমিউনিটি সেন্টার মাঠে বেলুন উড়িয়ে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট চিকিৎসক ও দার্শনিক ড. দেবাশিষ মৃধা, তার সহধর্মিনী চিনু মৃধা এবং মুক্তিযোদ্ধা ও প্রকৌশলী ড. জাকিরুল হক টুকু।

প্রথম ম্যাচে মুখোমুখি হয় মিশিগান হিরোস ও মিশিগান টাইটান্স, দ্বিতীয় ম্যাচে খেলে মিশিগান আভেঞ্জার ও মিশিগান কোবরা। প্রবাসী বাংলাদেশিদের নিয়ে এবারের আয়োজনে মিশিগানের বিভিন্ন শহরের প্রবাসী, বাংলাদেশি আমেরিকান চাকুরিজীবি ও বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশি শিক্ষার্থীদের নিয়ে গঠিত পাচটি দল এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে। এবারের আসরের মিডিয়া পার্টনার আই টিভি।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিদের মাঝে আরো ছিলেন মিশিগান বেঙ্গলস ক্লাবের পরিচালক সাইফ সিদ্দিকী, কৌশিক আহমেদ, রসি মীর ড. জাফরি আল ক্বাদরী, ড. অনুপম মণ্ডল, খাইরুল হাসান, আমিন সরফুজ্জামান, মোহাম্মদ হোসাইন, মারুফ কুতুবসহ বিভিন্ন দলের অধিনায়ক, খেলোয়াড় ও ম্যানেজারবৃন্দ উপস্থিত ছিলেন।
এ বছর টুর্নামেন্টে দল গুলো হচ্ছে মিশিগান হিরো’স, মিশিগান কোবরা, মিশিগান টাইটানস, মিশিগান অ্যাভেঞ্জারস ও কুমিল্লা নাইটস। টুর্নামেন্ট চলবে আগামী তিন মাস। টুর্নামেন্ট সফল করতে আয়োজকেরা সকলের সহযোগিতা কামনা করে আশা প্রকাশ করেন, ক্রিকেটপাগল প্রবাসী বাংলাদেশিরা মাঠে আসবেন এবং প্রিয় দলকে সমর্থন করবেন।


 

এ জাতীয় আরো খবর