বুধবার, জুলাই ২৮, ২০২১

চবি এলামনাই এসোসিয়েশন অব মিশিগান-র বনভোজন যেন মিলনমেলা

  • নিজস্ব প্রতিবেদক :
image

ওয়ারেন, ১২ জুলাই : বৈরি আবহাওয়া উপেক্ষা করে করোনা পরবর্তী  প্রবাস জীবনের একঘেঁয়েমি কাটাতে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন অব মিশিগান-র উদ্যোগে প্রাণবন্ত এক বার্ষিক বনভোজন গতকাল রোববার অনুষ্ঠিত হয়েছে। সকলের আন্তরিক অংশগ্রহণে এ বনভোজনটি এক আনন্দের মিলন মেলায় পরিণত হয়।
সকাল থেকেই ছিল ঝিরঝির বৃষ্টি। তা উপেক্ষা করেই দুপুর থেকেই  নিজস্ব গাড়ীতে করে আমন্ত্রিত অতিথিরা ওয়ারেন সিটির ৩০০১ ইষ্ট ১৩ মাইল রোডস্থ হলমিছ পার্কের বনভোজনস্থলে আসতে শুরু করেন। এক সময় পার্কের প্যাভিলিয়ন লোকে লোকারণ্য হয়ে ওঠে। অনুষ্ঠান শুরুর আগে চা চক্রে অংশগ্রহণ করেন সকলেই।


বিকেল ৩টায় আমেরিকা এবং বাংলাদেশের জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে এ আয়োজনের সূচনা হয়। এরপর সুস্বাদু মধ্যাহ্নভোজে অংশ নেন সকলেই। মেনু্যতে ছিল সাদা ভাত, মুরগীর রোস্ট,  খাশির রেজালা, সালাদ। সাথে ছিল কোমল পানীয়।
মধ্যাহ্নভোজের পর শুরু হয় খেলাধূলা। বেলা বাড়ার সাথে সাথে বৃষ্টির সঙ্গে ঠাণ্ডা হাওয়া বইলেও বিভিন্ন ইভেন্টে অংশ নিয়ে পিকনিককে প্রাণবন্ত করে রাখেন সবাই। পাশাপাশি ছিল সাংস্কৃতিক অনুষ্ঠানও​। মনোমুগ্ধকর অনুষ্ঠান উপস্থিত সকলে উৎসাহ উদ্দীপনায় উপভোগ করেন। 
প্রতিযোগিতায় অংশগ্রহনকারি প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের আকর্ষনীয় পুরষ্কার দেয়া হয়। সবশেষে ছিল আকর্ষণীয় র‌্যাফেল ড্র। পুরষ্কারের মধ্যে ছিল যুক্তরাষ্ট্র-বাংলাদেশ-যুক্তরাষ্ট্র এয়ার টিকেট, আই ফোন এক্স আর, প্লে স্টেশন ফোর,  টেলিভিশন, লেপটপ, এয়ার কন্ডিশনার, বাই সাইকেল, মাইক্রোওভেনসহ আকর্ষণীয় অনেক পুরষ্কার।


বনভোজনের শেষ পর্যায়ে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন অব মিশিগান-র  আহ্বায়ক সৈয়দ মঈন দিপু ও সদস্য সচিব মো. লুৎফুর রহমান অংশগ্রহণকারী সকলকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে এবং আগামীতে সবার সাথে পুনরায় মিলিত হওয়ার আশা ব্যক্ত করে বনভোজনের সমাপ্তি ঘোষণা করেন। 


 

এ জাতীয় আরো খবর