বৃহস্পতিবার, জুলাই ২৯, ২০২১

আন আরবারে নারীদের উপর তিনটি হামলা, পুলিশ সন্দেহভাজনদের খুঁজছে

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

আন আরবার, ২১ জুলাই : গত সপ্তাহে শহরে  নারীদের উপর তিনটি হামলার ঘটনায় পুলিশ সন্দেহভাজনদের সন্ধান করছে। গত শুক্রবার রাত ১০টার দিকে স্টেট এবং মেইনার্ডের মধ্যে কাভার্ড শপিং ডিস্ট্রিক নিকেলস আরকেডে  প্রথম হামলার ঘটনা ঘটে বলে পুলিশ বিভাগ এক বিবৃতিতে জানিয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, "একজন ব্যক্তি একটি মহিলাকে ঘুষি মেরে তাকে শান্ত থাকতে বলেছিলেন।" "মহিলা তৎক্ষণাত তাকে কুঁচকিতে লাথি মারলেন এবং চিৎকার শুরু করলেন, যার ফলে সন্দেহভাজন পায়ে হেঁটে পালিয়ে যায় ।"
দ্বিতীয় ঘটনা শনিবার ভোর চারটার দিকে ক্যাথরিন এবং নর্থ ডিভিশনের কাছে এক মহিলাকে ঘুষি মেরে গলা টিপে ধরেছিল এবং তাকে শান্ত থাকতে বলেছিল সন্দেহভাজন। মহিলা সন্দেহভাজন ব্যক্তিকে লাথি মেরেছিল। পরে সন্দেহভাজন পায়ে হেঁটে পালাতে সক্ষম হয়েছিল।
তৃতীয় ঘটনাটি রাত ১১ টা ৪০ মিনিটে, রবিবার পশ্চিম হুরন এবং অ্যাশলের কাছে। সন্দেহভাজন একজন মহিলাকে জোর করে কাছের পোর্টেবল টয়লেটে নিয়ে গিয়েছিল এবং তার উপর হামলা চালিয়েছিল। কিন্তু তিনি তার সাথে লড়াই শুরু করলে সন্দেহভাজন পালিয়ে যায় এবং কাছের বন্ধুদের কাছে ফোন করে, যারা ৯১১-এ  বলেছিল, পুলিশ জানিয়েছে। অফিসাররা ঘটনাস্থলে গেলেও সন্দেহভাজনকে খুঁজে পায়নি। ঘটনার প্রতিক্রিয়া হিসাবে, অ্যান আরবারার পুলিশ এবং মিশিগান বিশ্ববিদ্যালয়ের জননিরাপত্তা বিভাগ রাতে টহল বাড়িয়েছে।

Source & Photo: http://detroitnews.com


 

এ জাতীয় আরো খবর