বুধবার, জুলাই ২৮, ২০২১

ভ্যাকসিন নিয়ে জ্বরে আক্রান্ত খালেদা জিয়া

  • নিজস্ব প্রতিবেদক :
image

গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে গাড়িতে বসে টিকা নেন খালেদা জিয়া/ঢাকা পোস্ট 

ঢাকা, ২১ জুলাই (ঢাকা পোস্ট) : ভ্যাকসিন নেওয়ার পর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জ্বর এসেছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার (২১ জুলাই) রাতে গুলশানের বাসভবন ফিরোজায় খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে গণমাধ্যমকে এ কথা জানান তিনি।
সাক্ষাৎ শেষে মির্জা ফখরুল বলেন, প্রকৃতপক্ষে এক বছর পর আমরা ম্যাডামের সঙ্গে সাক্ষাতের সুযোগ পেয়েছি। ম্যাডাম করোনা আক্রান্ত হওয়ার পর ভালো আছেন। কিন্তু করোনা ভ্যাকসিন নেওয়া কারণে জ্বর এসেছে। এটা ভ্যাকসিন নেওয়া কারণে। তবে চিকিৎসকদের পরামর্শে বরাবর আমরা যেই বিষয়টি বলে আসছি তা হলো খালেদা জিয়ার উন্নত চিকিৎসা প্রয়োজন।
খালেদা জিয়া দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, দেশ যেন করোনামুক্ত হয় এ জন্য আল্লাহর কাছে দোয়া চেয়েছেন ম্যাডাম ।
এদিকে শুভেচ্ছা বিনিময় প্রসঙ্গে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানান, বুধবার রাতে ম্যাডামের (খালেদা জিয়া) সঙ্গে প্রথম দফায় ঈদের শুভেচ্ছা বিনিময় করেন দলের স্থায়ী কমিটির দুই সদস্য ড. খন্দকার মোশাররফ ও নজরুল ইসলাম খান। এরপর দ্বিতীয় দফায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্ব শুভেচ্ছা বিনিময় করতে যান স্থায়ী কমিটির সদস্য হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় ও বেগম সেলিমা রহমান।
এছাড়াও খালেদা জিয়াকে দেখতে যান তার ব্যক্তিগত চিকিৎসক ও দলের ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. জাহিদ হোসেন। সাক্ষাতে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্যের খোঁজ-খবর নেন বিএনপি নেতারা।


 

এ জাতীয় আরো খবর