রবিবার, সেপ্টেম্বর ২৬, ২০২১

গিলবার্টের মালিকানাধীন অ্যালি ডেট্রয়েট সেন্টারে চলে যাবে ডিটিই

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

প্রাকৃতিক গ্যাস পাইপলাইন ব্যবসা ডিটি মিডস্ট্রিম ইনকর্পোরেটেড ডাউনটাউন ডেট্রয়েটের অ্যালি ডেট্রয়েট সেন্টারে তার সদর দপ্তর তৈরি করবে/Photo : Brandy Baker, The Detroit News.

ডেট্রয়েট, ২৮ জুলাই : ডিটিই এনার্জি কোম্পানির প্রাকৃতিক গ্যাস পাইপলাইন স্পিনঅফ ধনকুবের ড্যান গিলবার্টের রিয়েল এস্টেট ফার্মের মালিকানাধীন অ্যালি ডেট্রয়েট সেন্টারে স্থানান্তরিত হবে বলে সংস্থাটি মঙ্গলবার জানিয়েছে। অ্যালি ডেট্রয়েট সেন্টারটি  ক্যাম্পাস মারটিয়াসের নিকটে অবস্থিত।
ডিটি মিডস্ট্রিম ইনকর্পোরেটেড পহেলা নভেম্বরে ৫০০ উডওয়ার্ডে বেডরক ম্যানেজমেন্ট সার্ভিসেস এলএলসি ভবনে খালা হবে। এটি ডেট্রয়েট শহরের প্রায় ৮০ জন কর্মচারীকে ধরে রাখবে এবং অ্যালি ডেট্রয়েট সেন্টারের ২৯ তলায় ২৬,০০০ বর্গফুট দখল করবে। সেখান থেকে যুক্তরাষ্ট্র এবং কানাডার দক্ষিণ, মধ্যপশ্চিম এবং উত্তর এলাকা জুড়ে বিস্তৃত ডিটিএম প্রাকৃতিক গ্যাস পাইপলাইন, স্টোরেজ ক্ষেত্র, সংগ্রহের ব্যবস্থা তদারকি করবে।
ডিটিএমের প্রধান নির্বাহী ডেভিড স্লেটার বলেছেন এক বিবৃতিতে বলেছেন, "অ্যালি ডেট্রয়েট সেন্টারে আমাদের সদর দফতর স্থানান্তরের সাথে সাথে যুক্তরাষ্ট্র এবং কানাডা জুড়ে অত্যন্ত সম্মানিত সংস্থাগুলি থেকে অনেক গুরুত্বপূর্ণ গ্রাহকদের মধ্যে শহরটি প্রদর্শন করা, প্রতিভা আকর্ষণ এবং ধরে রাখার জন্য আমাদের লক্ষ্য পূরণ করার সুযোগ পেয়েছি।
"ডেট্রয়েট হ'ল প্রযুক্তি এবং উদ্ভাবনের এক বৈচিত্র্যময় জায়গা, দক্ষ প্রতিভাশালী কর্মী যারা এমন একটি দলের অংশ যা ডিটিএমকে প্রাকৃতিক গ্যাস শিল্পের মধ্যে আমাদের টেকসই বৃদ্ধির লক্ষ্যে চালিত করবে এবং পরিবেশের উপর ইতিবাচক প্রভাব ফেলবে।"
ক্রেনের ডেট্রয়েট বিজনেস প্রথম এই খবরটি জানিয়েছিল। ১ জুলাই ডিটিএম এমজিএম গ্র্যান্ড ডেট্রয়েট ক্যাসিনো এবং বীকন পার্কের কাছাকাছি থেকে প্রায় এক মাইল দূরে অবস্থিত ইউটিলিটি সংস্থা থেকে বিচ্ছিন্ন হয়েছিল। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ডিটিএমের সদর দফতরে যারা কাজ করবেন তাদের বেশিরভাগই ডিটিই থেকে এসেছেন, যদিও ডিটিএম দেশব্যাপী প্রায় ৩০০ জনকে নিয়োগ দেয়। অ্যালি ডেট্রয়েট সেন্টারের অবস্থানটি ৮৪ জন ব্যক্তির জন্য স্থান সরবরাহ করবে।

Source & Photo: http://detroitnews.com


 

এ জাতীয় আরো খবর