রবিবার, সেপ্টেম্বর ২৬, ২০২১

হ্যামট্রাম্যাক শ্রম দিবস উৎসব শুরু ৪ সেপ্টেম্বর

  • নিজস্ব প্রতিবেদক :
image

হ্যামট্রাম্যাক, ১৬ আগস্ট : ৪১ তম বার্ষিক  হ্যামট্রাম্যাক শ্রম দিবস উৎসব শুরু হবে ৪ সেপ্টেম্বর। তিনদিন ব্যাপী উৎসব শেষ হবে ৬ সেপ্টেম্বর। গত চার দশক ধরে  শহরের জোসেফ ক্যাম্পাউ এভিনিউয়ের প্রধান রাস্তায় উৎসবের সাথে শ্রম দিবস উইকএন্ডটি উদযাপন করা হয়।

এই বছরের উৎসবটি স্পন্সর করেছে এইচএটিসিএইচ (হ্যাচ)। উৎসব সাজানো হয়েছে হ্যামট্রাম্যাকের ঐতিহ্যের সঙ্গে তাল মিলিয়ে। সব বয়সের বাচ্চা এবং প্রাপ্তবয়স্কদের জন্য আনন্দদায়ক ইভেন্টের আয়োজন করা হয়েছে। 
ক্যানিফ এবং জোস ক্যাম্পাউ -এর উত্তর -পূর্ব কোণে অবস্থিত উৎসবের প্রবেশপথে আয়োজিত অনুষ্ঠানে বরাবরের মতো প্রচুর সঙ্গীত, খাবার এবং কৌতুকের অনুষ্ঠান থাকবে। দুটি পৃথক মঞ্চ থাকবে, বেশ কয়েকটি রেস্তোরাঁর বুথ এবং কার্নিভাল রাইডগুলির একটি সম্পূর্ণ লাইন-আপ থাকবে। আয়োজকরা জানান, হ্যামট্রাম্যাক লেবার ডে ফেস্টিভ্যালে কখনও নিস্তেজ বা নি:সঙ্গ মুহূর্ত নেই। শ্রম দিবসের অনুষ্ঠান দুপুর থেকে রাত ১০ টা পর্যন্ত চলবে। এ সময় প্যারেড, নৌকা বাইচ, রাইড, সস্তা বিয়ার, দুর্দান্ত খাবার এবং দুর্দান্ত সঙ্গীতের আয়োজন থাকবে! ১৯৮০ সাল থেকে হ্যামট্র্যাম্যাক সিটিতে লেবার ডে ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হয়ে আসছে।


 

এ জাতীয় আরো খবর