রবিবার, সেপ্টেম্বর ২৬, ২০২১

অ্যামাজন মিশিগানে ২০২২ এবং ২০২৩ সালে চারটি নতুন সাইট চালু করবে

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

ল্যানসিং এর ঠিক পশ্চিমে ডেল্টা চার্টার টাউনশিপ অ্যামাজন পরিপূর্ণতা কেন্দ্রের রেন্ডারিং/courtesy of amazon.
মেট্রো ডেট্রয়েট, ৮ সেপ্টেম্বর :  অ্যামাজন ডটকম ইনকর্পোরেশন বুধবার তার মিড মিশিগান ফুলফিলমেন্ট সেন্টারসহ মেট্রো ডেট্রয়েট এবং গ্র্যান্ড র্যাপিডস এলাকায় সেবা দেওয়ার জন্য আরও তিনটি কেন্দ্র চালু করার পরিকল্পনা ঘোষণা করবে বলে আশা করা হচ্ছে।
২০২২ এবং ২০২৩ সালে খোলা হবে এমন চারটি নতুন সাইট হল: ল্যান্সিংয়ের ঠিক পশ্চিমে ডেল্টা চার্টার টাউনশিপে ১ মিলিয়ন বর্গফুটের বেশি ফুলফিলমেন্ট সেন্টার, গ্র্যান্ড র্যাডিস এলাকার গেইনস টাউনশিপে একটি সর্ট সেন্টার এবং একটি ডেলিভারি স্টেশন, ক্যান্টন টাউনশিপে একটি ডেলিভারি স্টেশন চালু করা হবে। ‌এই নতুন সাইটগুলো চালু মাধ্যমে  মিশিগান রাজ্যে আমাদের বিনিয়োগ সম্প্রসারিত করতে আমরা উচ্ছ্বসিত' বলে এক বিবৃতিতে জানিয়েছেন অ্যামাজনের গ্লোবাল কাস্টমার কমপ্লিমেন্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অ্যালিসিয়া বোলার ডেভিস। "এই সম্প্রসারণ শুধুমাত্র রাজ্য জুড়ে আমাদের গ্রাহকদের আরও ভালভাবে সেবাই দেবে না, বরং স্থানীয় অর্থনীতিকে শক্তিশালী করতে এবং কর্মসংস্থান সৃষ্টির দরজা উন্মুক্ত হবে।"
ডেভিস বলেন, কোম্পানি এখন পর্যন্ত মিশিগানে ২১০০০ এরও বেশি কর্মসংস্থান সৃষ্টি করেছে। ডেল্টা চার্টার টাউনশিপের পরিপূর্ণতা কেন্দ্রটি ২০২২ সালে খোলা হবে এবং ৫০০ জনের বেশি মানুষের পূর্ণ-সময়ের কর্মসংস্থান সৃষ্টি হবে বলে আশা করা হচ্ছে। অ্যামাজন জানিয়েছে, গেইনস টাউনশিপে, একটি নতুন  সর্ট সেন্টার ২০২২ এবং ২০২৩ সালে একটি ডেলিভারি স্টেশন খোলা হবে বলে আশা করা হচ্ছে। এতে শত শত মানুষের কর্মসংস্থানও তৈরি হবে। ক্যান্টন টাউনশিপের ডেলিভারি স্টেশনটি ২০২২ সালে খুলবে এবং ১০০ এরও বেশি কর্মচারী নিয়োগ করবে বলে আশা করা হচ্ছে। পন্টিয়াকের একটি ৮২৩০০০ বর্গফুট রোবটিক্স ফুলফিলমেন্ট সেন্টারসহ  তিনটি সেন্টার খোলার উদ্বোধনে এই ঘোষণা করতে যাচ্ছে অনলাইনে খুচরা বিক্রির জায়ান্ট অ্যামাজন।
অ্যামাজনের পন্টিয়াক ফুলফিলমেন্ট সেন্টারের জেনারেল ম্যানেজার ফ্রেড ম্যাকফারসন বলেন, "আমাদের এই কেন্দ্রে সর্বাধুনিক এবং সর্বশ্রেষ্ঠ প্রযুক্তি রয়েছে। এখানে ৮,০০০০০ বর্গফুটের জায়গা আছে যেখানে লক্ষ লক্ষ পণ্য রয়েছে। ল্যাপটপ ও বই থেকে শুরু করে প্রসাধনী পণ্য, অন্যান্য ইলেকট্রনিক্স পণ্য, ও স্ন্যাকসসহ সবই রয়েছে।

Source & Photo: http://detroitnews.com


 

এ জাতীয় আরো খবর