রবিবার, সেপ্টেম্বর ২৬, ২০২১

রয়্যাল ওক টাউনশিপে স্কুলের বাইরে গুলি, দুই কিশোর গ্রেপ্তার

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

রয়্যাল ওক টাউনশিপ, ৯ সেপ্টেম্বর : নগরীর একটি স্কুলের বাইরে গতকাল বুধবার গুলি চালানোর ঘটনায় দুই কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে এবং আরও অনেককে হেফাজতে নেওয়া হতে পারে। মিশিগান রাজ্য পুলিশ একথা জানিয়েছে।

দুপুর আড়াইটার দিকে রয়্যাল ওক টাউনশিপের ট্রাই-কাউন্টি শিক্ষা কেন্দ্রের পার্কিং লটে গুলি চালানোর প্রতিবেদনের জন্য রাজ্য  ট্রুপারদের ডাকা হয়েছিল। কেন্দ্রটি একটি বিকল্প মধ্যম এবং উচ্চ বিদ্যালয় যা ফেরেন্ডেল স্কুল জেলার অংশ।
কর্মকর্তারা জানিয়েছেন, সৈন্যরা ঘটনাস্থলে পৌছে নির্ধারণ করে যে কিশোরদের দুটি গোষ্ঠীর মধ্যে বিরোধ ছিল। তারা দুই কিশোরকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায়। এদিকে, সৈন্যরা গুলিচালনার জন্য অতিরিক্ত সন্দেহভাজনদের শনাক্ত করেছে এবং তাদের সন্ধান করছে। 
পুলিশ জানিয়েছে, প্রথম দুই কিশোরের সাথে সাক্ষাত্কারের সময়, তাদের একজন তদন্তকারীদের বলেন, বেশ কয়েকজন কিশোর তার সাথে স্কুলের পার্কিং লটে লড়াই করতে চেয়েছিল। তিনি তাদের বলেন তার দখলে একটি ছুরি আছে এবং তারা তাকে ঘিরে ধরার পর তা বের করে। তিনি আরও বলেন, যে কিশোররা মারামারি শুরু করেছিল এবং তারা পিছিয়ে গেছে। গোয়েন্দারা জানিয়েছেন, অভিযুক্ত অন্য কিশোর সন্দেহভাজন এক বন্ধুকে নিয়ে বাড়িতে গিয়ে বন্দুক উদ্ধার করে। এরপর তিনি স্কুলের পার্কিংয়ে ফিরে আসেন এবং অস্ত্রটি মাটিতে ফেলে দেন। সৈন্যরা বলেছে যে তারা এই ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছে এবং এই মুহূর্তে আর কোন তথ্য প্রকাশ করা হবে না।

Source & Photo: http://detroitnews.com


 

এ জাতীয় আরো খবর