রবিবার, সেপ্টেম্বর ২৬, ২০২১

ডেট্রয়েটে মায়ার্সের রিভারটাউন মার্কেট ৬ অক্টোবর খুলবে

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

ডেট্রয়েট, ১০ সেপ্টেম্বর : লাফায়েট পার্কের কাছে ইস্ট জেফারসনে তাজা প্রস্তুত খাবার, মাংসের বাজার, ডেলি, বেকারি এবং অন্যান্য খুচরা পণ্যের  সম্ভার নিয়ে রিভারটাউন মার্কেট স্টোরটি অবশেষে ৬ অক্টোবর খুলছে।
মায়ার্স পরিচালিত রিভারটাউন মার্কেটটিতে ২,০০০ স্থানীয় এবং আর্টিসান পণ্য রয়েছে যার মধ্যে পরিচিত বন নাম, মেক্সিবেক বেকারি, ক্রিস্টাল আইকাজ স্কিনকেয়ার, গ্রেট লেকস কফি এবং অ্যানভান্তি গ্রিটিংস কার্ড। ৪২,০০০ বর্গফুটের দোকানে ডেট্রয়েট শিল্পী দেশিরি কেলি এবং ক্যামেরন জেনকিন্সের একটি রঙিন ম্যুরাল রয়েছে। সেখানে থাকবে ১৪ ফুট উঁচু মদের শেল্ফ এবং রোলিং সিঁড়ি এবং ৪৭০০ বর্গফুটের উৎপাদন বিভাগ যেখানে ৫২ ফুট উঁচু উৎপাদনের প্রাচীর থাকবে।
স্টোর ম্যানেজার মার্কাস রেডফোর্ড একটি সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন, "আমি এই শহরে বড় হয়েছি এবং রিভারটাউন মার্কেট ডেট্রয়েট শহরের গ্রাহকদের একটি অনন্য কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করতে পারে তা নিশ্চিতে একটি দুর্দান্ত দলের সাথে ফিরে আসতে পেরে আমি গর্বিত।" "আমরা আমাদের মার্কেট খুলে দিয়ে প্রতিবেশিদের কাছে সেরা পণ্য দিতে আমরা চেষ্টা করে যাচ্ছি।।" রিভারটাউন মার্কেট হল মায়ার্সের মিশিগানে চতুর্থ ছোট আকারের দোকান।

Source & Photo: http://detroitnews.com


 

এ জাতীয় আরো খবর