রবিবার, সেপ্টেম্বর ২৬, ২০২১

ডেট্রয়েট রিভারফ্রন্টে খেলাধুলার হাউজটি সাবেক পিস্টন ও শক মালিকের নামে হবে

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

পুরস্কারপ্রাপ্ত ঘানা বংশোদ্ভুত ব্রিটিশ স্থপতি স্যার ডেভিড অ্যাডজেয় এই নকশাটি করেছেন। তিনি আফ্রিকান আমেরিকান ইতিহাস ও সংস্কৃতির জাতীয় জাদুঘরের নকশা করেছিলেন। উইলিয়াম ডেভিডসন স্পোর্ট হাউসটি ২০২৩ সালে শেষ হওয়ার কথা/William Davidson Foundation.

ডেট্রয়েট, ১৩ সেপ্টেম্বর :  ডেট্রয়েট রিভারফ্রন্টে নির্মিত একটি কাঠামোর নামকরণ হবে ডেট্রয়েট পিস্টন এবং ডেট্রয়েট শকের সাবেক মালিকের নামে। উইলিয়াম "বিল" ডেভিডসন স্পোর্ট হাউসটি ভবিষ্যতে রালফ সি উইলসন জুনিয়র সেন্টেনিয়াল পার্কের পশ্চিম রিভারফ্রন্ট বরাবর নির্মিত হবে, এবং এতে সবার খেলার জন্য দুটি ওপেন-এয়ার বাস্কেটবল কোর্ট এবং বিভিন্ন ধরনের ক্রিয়াকলাপের জন্য ব্যবহৃত হবে।
ডেট্রয়েট রিভারফ্রন্ট কনজারভেন্সির প্রেসিডেন্ট এবং সিইও মার্ক ওয়ালেসের মতে, স্পোর্ট হাউসটি একেবারেই অনন্য প্রকৃতির হবে। এটি ডেট্রয়েট শহর এবং দক্ষিণ-পূর্ব মিশিগান অঞ্চলের যুবকদের জন্য আকর্ষণীয় স্থান হবে। এই পার্কটি পৃথিবীর অন্য কোন পার্কের মতো হবে না এবং এটি ডেট্রয়েটারদের প্রজন্মের জীবনমানের উন্নতিতে অবদান রাখবে, "ওয়ালেস বলেন।
রিভারফ্রন্ট কনজারভেন্সি ২০২০ সালে মার্চ থেকে ডেট্রয়েট রিভারওয়াককে পুনরুজ্জীবিত করার প্রক্রিয়ায় রয়েছে। ভবিষ্যতে ২২ একরের রালফ সি উইলসন জুনিয়র শতবর্ষী পার্কটি এই পুনরজ্জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ, কারণ এটি "নাটকীয়ভাবে ডাউনটাউন রিভারফ্রন্ট বরাবর প্রাকৃতিক দৃশ্য দেখার সুযোগ দেবে" ... "
স্পোর্ট হাউস ছাড়াও পার্কে একটি ওয়াটার ওয়ান্ডারল্যান্ড, শিশুদের জন্য ডিজাইন করা ডেল্টা ডেন্টাল প্লে গার্ডেন এবং অন্যান্য প্রোগ্রামিংয়ের জন্য একটি বড় লন থাকবে। উইলিয়াম ডেভিডসন ফাউন্ডেশন স্পোর্ট হাউসের জন্য ১১ মিলিয়ন ডলারেরও বেশি দিয়েছে যার কাজ ২০২৩ সালে সম্পন্ন হবে এবং এতে একটি উঁচু ছাউনি এবং স্কাইলাইট থাকবে। ডিএফসি ফাউন্ডেশনের বোর্ডের চেয়ারম্যান ম্যাথিউ কুলেন বলে, "আমরা সম্মানিত যে উইলিয়াম ডেভিডসন ফাউন্ডেশন ডেট্রয়েট রিভারফ্রন্টকে তার উদারতা দেখানোর প্রাপক হিসেবে বেছে নিয়েছে"। "স্পোর্ট হাউসে তাদের বিনিয়োগ রিভারফ্রন্টের প্রায় ২০ বছরের রূপান্তরের গল্পে আরেকটি অধ্যায় যোগ করেছে, যা অংশীদারিত্বের একটি সম্প্রদায়ভিত্তিক গল্প। "শুক্রবার রাতে কনজারভেন্সির" শিমার অন দ্য রিভার "তহবিল সংগ্রহের অনুষ্ঠানে এবং শনিবার ওয়েস্ট রিভারফ্রন্ট ব্লক পার্টিতে স্পোর্টস হাউসের নামকরণের বিষয়টি তুলে ধরা হবে।

Source & Photo: http://detroitnews.com

 


 

এ জাতীয় আরো খবর