রবিবার, সেপ্টেম্বর ২৬, ২০২১

শিক্ষা ও কর্মসংস্থানের জন্য ডেট্রয়েটের অলাভজনক কার্যক্রমে ৫০ মিলিয়ন ডলার দেবে জিএম

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

ডেট্রয়েট, ১৪ সেপ্টেম্বর : জেনারেল মোটরস কোম্পানি মঙ্গলবার ঘোষণা দিয়েছে যে তারা ডেট্রয়েট ভিত্তিক অলাভজনক প্রোগ্রামগুলিকে সহায়তার জন্য ৫০ মিলিয়ন ডলার অনুদান দিচ্ছে যা শিক্ষা এবং কর্মসংস্থানের সুযোগ সৃষ্টিতে কাজে লাগবে।  জিএম এর এই উদ্যোগ ডেট্রয়েট শহর কর্তৃপক্ষের সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে করা হবে। মেয়র মাইক ডুগান এবং জিএম সিইও মেরি বাররা মঙ্গলবার ডারফি ইনোভেশন সোসাইটিতে আলোচনার জন্য জড়ো হন।
"এক শতাব্দীরও বেশি সময় ধরে আমাদের সদর দপ্তরের বাড়ি হিসাবে, ডেট্রয়েট সর্বদা জেনারেল মোটরগুলির জন্য অগ্রাধিকার পেয়েছে," বারা এক বিবৃতিতে বলেছে। "আমরা এই সম্প্রদায়ের জন্য একটি শক্তিশালী ভবিষ্যতের সমর্থনে বিনিয়োগ করছি। আমাদের নতুন প্রতিশ্রুতি শিক্ষা এবং অর্থনৈতিক সাফল্যের মাধ্যমে বাধাগুলি ভেঙে দিতে এবং বৃদ্ধিকে উন্নীত করতে সহায়তা করবে। ৫০ মিলিয়ন প্রতিশ্রুতির মধ্যে, এখন পর্যন্ত প্রদত্ত মূল অনুদানগুলি হল:
ডেট্রয়েটারকে একটি ডিজিটাল সাপোর্ট সিস্টেমের সাথে সংযুক্ত করার জন্য হিউম্যান-আই-টির কাজকে সমর্থন করতে ১.২৫ মিলিয়ন ডলার ;
ডেট্রয়েট অ্যাট ওয়ার্ক পিপল প্ল্যান এবং কমিউনিটি হেলথ কর্পসে এক মিলিয়ন ডলার;
ইউনাইটেড ওয়ে এর রাইড ইউনাইটেডের জন্য ১ মিলিয়ন ডলার, যার লক্ষ্য শ্রমিকদের জন্য পরিবহনের সমস্যা দূর করা;
কোডি এবং মমফোর্ড হাইস্কুলের শিক্ষার্থী এবং ডুরফি ইনোভেশন সোসাইটির পারিবারিক সাক্ষরতা কেন্দ্রে প্রাপ্তবয়স্কদের সহায়তা করার জন্য ৭,৫০০০০ ডলার।
ডুগান এক বিবৃতিতে বলেন, "গত শতাব্দী ধরে জিএম এই সম্প্রদায়ের একটি অংশ, ডেট্রয়েটারদের জন্য ভালো বেতনের এবং মধ্যবিত্তদের চাকরি প্রদান করছে।" "জিএমের আজকের প্রতিশ্রুতি ডেট্রয়েটের মানুষের মধ্যে কোম্পানির বিনিয়োগকে আরো দৃঢ় করবে।

Source : http://detroitnews.com


 

এ জাতীয় আরো খবর