শনিবার, অক্টোবর ২৩, ২০২১

মোটর সিটি চ্যাম্পিনশীপ এমসিসি-র ক্রিকেট টুর্নামেন্ট শুরু ৮ অক্টোবর

  • নিজস্ব প্রতিবেদক :
image

ওয়ারেন, ১৮ অক্টোবর : আগামী মাসে মিশিগানে শুরু হচ্ছে মোটর সিটি চ্যাম্পিনশীপ এমসিসি-র ক্রিকেট টুর্নামেন্ট। টুর্নামেন্টটি শুরু হবে ৮ অক্টোবর। ৪ দিনের টুর্নামেন্টে অংশ নেবে ১০ দল। ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ১১ অক্টোবর। আজ শনিবার রাতে ওয়ারেন সিটির ৪০২৭ ইস্ট নাইন মাইল রোডস্থ কারি এক্সপ্রেসে আয়োজিত এক সংবাদ সম্মেলনে কর্মকর্তারা এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে মোটর সিটি চ্যাম্পিনশীপ এমসিসি-র প্রেসিডেন্ট প্রেসিডেন্ট মোশাররফ চৌধুরী লিটু এবং সেক্রেটারি তায়েফুর রহমান জানান,  চারদিনের এই টুর্নামেন্ট ৮ অক্টোবর শুরু হবে। এতে  মোট ১০টি দল অংশ নেবে। দলগুলো হচ্ছে- মিশিগান চিতা, মিশিগান ঈগলস, এশিয়া ইউনাইটেড রেপটর একাদশ, বাংলাদেশ টাইগার্স ইউএসএ, ওজোন পার্ক ইউনাইটেড, গ্ল্যাডিয়েটর, ডি সি রেজিমেন্ট, হার্ডন বেঙ্গলস এবং জর্জিয়া টাইগার্স। 
রাজ্যের ৪টি মাঠে এই টুর্নামেন্ট হবে, ডেট্রয়েট সিটির ১৩২০০ ফেনেলন স্ট্রিটের লাস্কি রিক্রেশন সেন্টার, রচেস্টার হিলস সিটির ৩৪৫, জন আর রোডের ব্লুমার পার্ক,পন্টিয়াকের ৩৩৮ রাসেল স্ট্রিটস্থ মারফি পার্ক এবং ওয়ারেন সিটির ১৪৮০১ অ্যালভিন এভিনিউস্থ ট্রম্বলি পার্ক। 


টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পাবে ১৭ হাজার মার্কিন ডলার এবং চ্যাম্পিয়ন ট্রফি। টাইটেল স্পনসর হিসেবে থাকছে ডেট্রয়েটের ক্রিকেট একাডেমি। প্রাইম টাইম এস্টেট দ্বারা পরিচালিত  টুর্নামেন্টের  প্লাটিনাম স্পন্সর  হয়েছে জেএমজি এয়ার কার্গো।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মোটর সিটি চ্যাম্পিয়নশিপের উদ্যোক্তা জগলুল হুদা মিতু এবং ইফতেখার আহমেদ। পরিচালনা করেন রুম্মান আহমেদ স্বাগত। 
এর আগে এক সভায় মোটর সিটি চ্যাম্পিনশীপ এমসিসি-র  কমিটি  গঠন করা হয়েছে। কমিটি নিম্নরূপ- প্রেসিডেন্ট মোশাররফ চৌধুরী লিটু, ভাইস প্রেসিডেন্ট হাসান খান, সচিব তায়েফুর রহমান, পাবলিক রিলেশন রুমান আহমেদ স্বাগত ও রসি মীর। সদস্যরা হলেন জুয়েল হুদা, অনুপম শর্মা (আম্পায়ারিং এবং সিডিউল কমিটি) সেলিম আহমেদ,  শাহদাত হোসেন মিন্টু এবং সায়েল হুদা। এডভাইজারগণ হলেন- সুশীল ভাট (প্রেসিডেন্ট মিশিগান ক্রিকেট এসোসিয়েশন), শাহিদ আহমেদ (প্রেসিডেন্ট ডাইভার সিটি কাপ)।


এ জাতীয় আরো খবর