শনিবার, অক্টোবর ২৩, ২০২১

সেন্ট ক্লেয়ার নদী থেকে নিখোঁজ মহিলার গাড়ি উদ্ধার : ভিতরে অজ্ঞাত লাশ

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

সেন্ট ক্লেয়ার কাউন্টি শেরিফের ডেপুটিদের নিখোঁজ এক মহিলার গাড়িটি উদ্ধারে সহায়তা করে মেরিন সিটি পুলিশ বিভাগ, মিশিগান স্টেট পুলিশ, মেরিন সিটি ফায়ার ডিপার্টমেন্ট এবং ট্রাই-হাসপাতাল ইএমএস /St. Clair County Sheriff's Office/facebook 

মেরিন সিটি, ২৫ সেপ্টেম্বর : মে মাস থেকে নিখোঁজ ক্যাসকো টাউনশিপের এক মহিলার গাড়ি সেন্ট ক্লেয়ার নদী থেকে উদ্ধার করা হয়েছে। সেন্ট ক্লেয়ার কাউন্টির শেরিফ ম্যাট কিং এর মতে,  ৮৪ বছর বয়সী নাদিন মোসেস গত ৪ মে তার বাড়ি থেকে নিখোঁজ হন।
আজ শনিবার, নিখোঁজ মহিলার ২০১১ সালের ফোর্ড এজ গাড়িটি সাউথ বেল রিভার অ্যাভিনিউতে অবস্থিত সেন্ট ক্লেয়ার অ্যাগ্রিগেটসের তীর থেকে প্রায় ৩০ ফুট দূরে পাওয়া গেছে। গাড়ির ভেতর অজ্ঞাত পরিচয় লাশও পাওয়া গেছে। ওরেগন ভিত্তিক স্বেচ্ছাসেবক ডাইভিং গোষ্ঠী অ্যাডভেঞ্চারস উইথ পারপাস এই গাড়িটি আবিষ্কার করে। গোষ্ঠীটি মোসেস এর পরিবারের সাথে যোগাযোগ করেছিল। তারা গর্ব করে বলে যে, তারা গত এক বছরে ১২ জন নিখোঁজ ব্যক্তিকে খুঁজে পেয়েছে। শেরিফের অফিস ডাইভ টিম ঘটনাস্থলে সাড়া দেয় এবং দলের সাথে যোগাযোগ করার পরে গাড়ি এবং দেহ উভয়ই উদ্ধার করে।  শনিবার কিং বলেন, "আমাদের অফিসের গোয়েন্দারা তদন্ত চালিয়ে যাচ্ছেন। "আমরা সেন্ট ক্লেয়ার কাউন্টি মেডিকেল পরীক্ষকের অফিসের সাথে হাত মিলিয়ে দেহ শনাক্ত করার জন্য কাজ করব।" মেরিন সিটি পুলিশ ডিপার্টমেন্ট, মিশিগান স্টেট পুলিশ, মেরিন সিটি ফায়ার ডিপার্টমেন্ট এবং ট্রাই-হসপিটাল ইএমএসও গাড়িটি পুনরুদ্ধারে সহায়তা করেছিল। 

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর