শনিবার, অক্টোবর ২৩, ২০২১

চলতি সপ্তাহে ট্রাম্পের সঙ্গে সাক্ষাতের পরিকল্পনা করছেন জেমস ক্রেগ

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

মিশিগানের গভর্নর পদে সম্ভাব্য জিওপি প্রার্থী জেমস ক্রেগ ২৫ সেপ্টেম্বর শনিবার, ২০২১ তারিখে গ্র্যান্ড হোটেলের বারান্দায় সমর্থকদের সাথে একটি ছবির জন্য পোজ দেন/Photo : Craig Mauger, The Detroit News.

ডেট্রয়েট, ২৮ সেপ্টেম্বর : সাবেক প্রেসিডেন্ট   ডোনাল্ড ট্রাম্পের সাথে দেখা করার পরিকল্পনা করছেন ডেট্রয়েটের সাবেক পুলিশ প্রধান এবং মিশিগানের গভর্নর পদে রিপাবলিকান প্রার্থী জেমস ক্রেগ। রবিবার এক সাক্ষাৎকারে তিনি তা নিশ্চিত করেছেন। ক্রেগ, যিনি সপ্তাহান্তে ম্যাকিনাক রিপাবলিকান লিডারশিপ কনফারেন্সে ইতিবাচক অভ্যর্থনা পেয়েছিলেন, সাবেক প্রেসিডেন্টের সাথে দেখা করার জন্য তার আসন্ন ভ্রমণের বিষয়ে বিস্তারিত বলতে অস্বীকার করেছিলেন। এই সপ্তাহে একটি সম্ভাব্য ভ্রমণের বিষয়ে জিজ্ঞাসা করা হলে ক্রেগ বলেছিলেন, "আমার এটি করার একটি পরিকল্পনা আছে, তবে আমি এ বিষয়ে বিস্তারিত বলতে চাই না। আমি একটি সফরের পরিকল্পনা করছি।"
আমি মনে করি আমি প্রকাশ্যে এসেছি যে, অবশ্যই, আমি প্রেসিডেন্ট ট্রাম্পের সমর্থনকে স্বাগত জানাই, "ক্রেগ বলেন, বৈঠকটির ব্যবস্থা কীভাবে করা হয়েছিল তা স্পষ্ট নয়। তবে, মিশিগান রিপাবলিকান পার্টির সহ-সভাপতি এবং সাবেক একজন কট্টর সমর্থক মেসাওন ম্যাডকও ট্রাম্পের সঙ্গে দেখা করবেন বলে দ্য ডেট্রয়েট নিউজ জানতে পেরেছে। "তিনি তার ব্যক্তিগত ক্ষমতায় যা করেন, আমরা তাতে মন্তব্য করি না," পার্টির যোগাযোগ পরিচালক গাস পোর্টেলা বলেন।
ট্রাম্প ইতোমধ্যে মিশিগানের অ্যাটর্নি জেনারেলের জন্য নির্বাচনী সমালোচক এবং কালামাজুর আইনজীবী ম্যাথিউ দেপার্নো এবং ওক পার্কের জিওপি রাজ্য কমিটির সদস্য ক্রিস্টিনা কারামোকে মিশিগানের অ্যাটর্নি জেনারেলের  জন্য সমর্থন করেছেন। কিন্তু এখন পর্যন্ত তিনি কমপক্ষে ১১ জন রিপাবলিকানদের সঙ্গে গভর্নরের দৌড়ে জড়িত হননি, যারা ২০২২ সালে ট্রাম্পের শত্রু ডেমোক্র্যাটিক গভ: গ্রেচেন হুইটমারকে চ্যালেঞ্জ জানাবে।  শনিবার জিওপি সম্মেলনে একটি প্যানেল আলোচনার সময় ক্রেইগের প্রধান উপদেষ্টা জন ইয়োবকে ট্রাম্পের সমর্থনের প্রভাব সম্পর্কে জিজ্ঞাসা করা হয়। "ইয়ব জবাব দিয়েছিলেন," তার সমর্থন দলটিতে খুব গুরুত্বপূর্ণ।" আমার আশা তিনি এমন প্রার্থীদের সমর্থন করেন যারা প্রকৃতপক্ষে সাধারণ নির্বাচনে জিততে পারে। " অন্যান্য রিপাবলিকান গভর্নর প্রার্থীও ট্রাম্পের সমর্থন প্রত্যাশা করছেন, যার মধ্যে রয়েছে মাতোয়ান চিরোপ্রাক্টর গ্যারেট সোল্ডানো, নর্টন শোরসের রক্ষণশীল ভাষ্যকার টিউডার ডিক্সন এবং মেট্রো ডেট্রয়েটের ব্যবসায়ী কেভিন রিংকে। ট্রাম্পের প্রচারণায় কাজ করার জন্য ডিকসনের একাধিক ব্যক্তি রয়েছে।
ক্রেগ সপ্তাহান্তে ম্যাকিনাক দ্বীপে তিন দিনের ম্যাকিনাক রিপাবলিকান লিডারশিপ কনফারেন্সে একটি অবৈজ্ঞানিক স্ট্র পোল জিতেছেন। ডেট্রয়েট নিউজের পৃষ্ঠপোষকতায় ৭৪০ জনেরও বেশি রিপাবলিকানদের জরিপে দেখা গেছে যে প্রাক্তন প্রধান ৫৮% রিপাবলিকানদের সমর্থন পেয়েছেন। ডিক্সন ১৯%নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর