শনিবার, অক্টোবর ২৩, ২০২১

মনরো স্ট্রিট ড্রাইভ ইন ডাউনটাউন ডেট্রয়েটে আবার ফিরছে

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

মনরো স্ট্রিট ড্রাইভ-ইন/Rock Media 

ডেট্রয়েট, ৩০ সেপ্টেম্বর : মনরো স্ট্রিট ড্রাইভ-ইনটি ডাউনটাউন ডেট্রয়েটে আবার ফিরছে। এবার নতুন সব বৈশিষ্ট্য নিয়ে ফিরছে বলে এর আয়োজকরা জানিয়েছেন। বেডরক এবং ইমাজিন এন্টারটেইনমেন্টের মধ্যে একটি অংশীদারিত্বের ড্রাইভ-ইন, ১২ নভেম্বর থেকে ৩২ মনরো স্ট্রিটে শুরু হচ্ছে যা চলবে ২০২২ সালের বসন্ত পর্যন্ত। প্রতি বৃহস্পতিবার, শুক্রবার, শনিবার ও রবিবার সন্ধ্যায় শো অনুষ্ঠিত হবে।
গত বছরের শীতকালে ইমাজিন এন্টারটেইনমেন্ট দ্বারা পরিচালিতে এই শো দেখতে এসেছিলেন হাজার হাজার মানুষ। তারা পরিবার নিয়ে আনন্দ উপভোগ করেছেন এবং বিভিন্ন কার্যক্রমে যুক্ত হয়েছেন। এই তথ্য জানিয়েছেন আইভি গ্রানার, ডিনি বেডরকের চিফ অপারেটিং অফিসার। তিনি জানান, "থিয়েটার এই বছরটি তার সিকুয়েলের জন্য ফিরে এসেছে, কিন্তু এই সময় আমরা আরও বেশি কিছু করতে চাই। আমরা আশা করি যে বহিরাঙ্গনের আসন এবং স্থানীয় আর্টওয়ার্কের যোগসূত্র এই ঋতুটি অবিস্মরণীয় করতে সহায়তা করবে। "
এই বছরের ড্রাইভে নতুন বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে দুই থেকে চার অতিথির জন্য আসন নিয়ে নয়টি নতুন বহিরাঙ্গন পড রয়েছে। ডেট্রয়েটের শেইফি ম্যাকফ্লি ৬০  ফুট-লম্বা থিয়েটার স্ক্রিনের ক্যাম্পাস মার্টিস-মুখোমুখি দিকে প্রদর্শিত হবে। "আমি মনরো স্ট্রিট স্পেসে আরেকটি ইনস্টলেশন ডিজাইন করতে পেরে সম্মানিতবোধ করছি," তিনি বলেন। আমি যতোটা সম্ভব স্থানটিকে বিমূর্ত এবং ডেট্রয়েট হিসাবে সুন্দর করার প্রতিশ্রুতি দিয়েছি, এবং আমি আমার নিজের শহরকে এর সাথে সংযুক্ত দেখতে অপেক্ষা করতে পারি না।
গত মৌসুমে ড্রাইভ-ইন থিয়েটারে ১৫০০ গাড়ি রাখার ব্যবস্থা করা হয়েছিল। বেডরকের মতে, এই গ্রীষ্মে থিয়েটার এবং রোলার স্কেটিং রিঙ্কের মধ্যে, মনরো স্ট্রিট মিডওয়েতে ৩৫০০০ এর বেশি অতিথির ব্যবস্থা করেছে। ড্রাইভের জন্য প্রতিটি গাড়ির টিকিট খরচ ২০ ডলার। detroitdrivein.com এ টিকেট বুক করা যাবে এবং ৯ নভেম্বর দুপুর থেকে টিকেট বিক্রয় শুরু হবে। ব্যক্তিগতভাবে এসেও টিকেট কেনা যেতে পারে।

Source & Photo: http://detroitnews.com

 


এ জাতীয় আরো খবর