শনিবার, অক্টোবর ২৩, ২০২১

ক্লিও পুলিশ প্রধান পদত্যাগ করেছেন

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

জেমি জেকম্যান /LinkedIn 
ক্লিও, ১০ অক্টোবর : মিশিগান রাজ্যের একটি ছোট শহর ক্লিও। এই শহরের পুলিশ প্রধান পরিস্থিতির উন্নতির জন্য  তার পদ থেকে পদত্যাগ করছেন এবং কিছু বাসিন্দার যৌন হয়রানির দাবির বিষয়ে জেমি জেকম্যান বলেন আনুষ্ঠানিক কোনও অভিযোগ তার কাছে আগে করা হয়নি। ক্লিও সিটি কমিশন গত সোমবার পুলিশ প্রধান জেমি জেকম্যানের পদত্যাগপত্র গ্রহণ করেছেন। জেকম্যান ১৪ অক্টোবর পর্যন্ত দায়িত্ব পালন করবেন।
সিটি অ্যাডমিনিস্ট্রেটর এরিক উইডারহোল্ড এক ফেসবুক পোস্টে বলেন, "আমরা সিটির জন্য জেকম্যানের সেবার প্রশংসা করছি এবং তার জীবনের পরবর্তী পর্যায় যাতে মঙ্গলজনক হয় সেই প্রার্থনা করি।" জেকম্যান, যিনি ২০১৯ সালের অক্টোবরে বিভাগে যোগদান করেছিলেন। তিনি দ্য নিউজ ফ্রাইডেকে বলেন, তিনি ভাল প্রস্তাব পেয়েছেন এবং তার বেতনও ভাল।" চুক্তি সম্পন্ন না হওয়ায় তিনি তার পরবর্তী সংস্থার নাম বলতে অস্বীকৃতি জানান। জেকম্যান বলেন, নতুন চাকরি মিশিগানে। "আমার বাচ্চা হয়েছে," জেকম্যান বলেছিলেন। জেকম্যান শুক্রবার বলেছিলেন যে তিনি প্যারেডের বিশদ বিবরণের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন।
জেকম্যান আগামী বৃহস্পতিবার পর্যন্ত কাজ করবেন, তারপর নতুন কাজ শুরু করার জন্য প্রস্তুত না হওয়া পর্যন্ত "একটু সময় নিন"। "ক্লিওতে কাজ করার জন্য একটি দুর্দান্ত গতি ছিল," জেকম্যান বলেছিলেন। "এখন শুধু যাওয়ার অপেক্ষা।" জেকম্যান চিঠিতে আরও উল্লেখ করেছেন যে পদত্যাগের সঙ্গে "ক্লিওতে বসবাসকারী  নাগরিকদের মিথ্যা যৌন নির্যাতনের অভিযোগের সাথে কোন সম্পর্ক নেই।"
অভিযোগগুলি কেবল সোশ্যাল মিডিয়াতে এবং ক্লিও পুলিশ বিভাগের বাইরে একটি আগস্টের বিক্ষোভের মাধ্যমে করা হয়েছে। এমলাইভের দ্য ফ্লিন্ট জার্নালকে তিনি বলেন, জেকম্যান বলেছিলেন যে তিনি বিশ্বাস করেন যে অভিযোগগুলি একটি অনুসন্ধান ওয়ারেন্টের "প্রতিশোধ" হিসাবে করা হয়েছিল যা একটি বাড়িতে পরিবেশন করা হয়েছিল। পুলিশের কাছে কোনো আনুষ্ঠানিক অভিযোগ দায়ের করা হয়নি, তিনি এমলাইভকে বলেন। জেকম্যান ক্লিও সিটির ইতিহাসে প্রথম মহিলা পুলিশ প্রধান।

Source & Photo: http://detroitnews.com

 

 


এ জাতীয় আরো খবর