শনিবার, অক্টোবর ২৩, ২০২১

মিডলভিল কোম্পানির তৈরি সিডার পান না করতে ভোক্তাদের সতর্কবার্তা

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

বোয়েন্স মিলস -এর তৈরি আপেল সিডার/Michigan Department of Agriculture and Rural Development.

মিডলভিল, ১০ অক্টোবর : খাদ্য নিরাপত্তার কারণে ভোক্তাদের মিডলভিল কোম্পানির তৈরি আপেল সিডার পান করা উচিত নয় বলে রাজ্যের কর্মকর্তারা শুক্রবার সতর্ক করেছেন। মিশিগান কৃষি ও গ্রামীণ উন্নয়ন বিভাগের মতে, বোয়েন্স মিলস এই সিডার তৈরি করেছিল। মিডলভিল গ্র্যান্ড র‌্যাপিডসের প্রায় ২৭ মাইল দক্ষিণ -পূর্বে ও পশ্চিম মিশিগানের ব্যারি কাউন্টিতে অবস্থিত।

দপ্তরের কর্মকর্তারা জানিয়েছেন, সংস্থাটি একটি লাইসেন্সবিহীন সিডার প্রক্রিয়াকরণ কেন্দ্র পরিচালনা করছিল এবং রাষ্ট্রীয় খাদ্য আইন লঙ্ঘন করে সিডার বিক্রি করছিল। তারা আরও বলেন যে পরিদর্শকরা যারা কেন্দ্রটি পরিদর্শন করেছেন তারা সিডারের নিরাপত্তা নিয়ে উদ্বেগের কথা জানিয়েছেন। কোম্পানিটি যাতে কোনও অতিরিক্ত পণ্য তার সুবিধা থেকে না দেয় তা নিশ্চিত করার জন্য বিভাগটি একটি বিরতি এবং নিষেধাজ্ঞা জারি করে। কর্মকর্তারা জানান, বিভাগের সতর্কতায় থাকা বোয়েন্স মিলস পণ্যগুলির মধ্যে রয়েছে:
► অ্যাপল সিডার এক-গ্যালন প্লাস্টিকের জগগুলিতে প্যাকেজ করা হয়েছে। যার সাথে "বোয়েন্স মিলস ফ্রেশ অ্যাপল সিডার" এবং "সতর্কতা: পাস্তুরাইজড নয়" লেবেল রয়েছে।
► অ্যাপল সিডার এক বোতল প্লাস্টিকের জগগুলিতে প্যাকেজ করা হয়েছে যার নাম "বোয়েন্স মিলস ফ্রেশ অ্যাপল সিডার" এবং "পাস্তুরাইজড" লেবেল রয়েছে।
► অ্যাপল সিডার অর্ধ গ্যালন প্লাস্টিকের জগে বোয়েন্স মিলস ফ্রেশ অ্যাপল সিডার এবং পাস্তুরাইজড লেবেল রয়েছে। 
বিভাগ জানিয়েছে যে ভোক্তারা যারা এই পণ্যগুলির মধ্যে কোনটি কিনেছেন তাদের সেগুলি বাতিল করতে হবে। এতে আরো বলা হয়েছে, যদি ভোক্তারা কোনো পণ্য খেয়ে থাকেন এবং মনে করেন যে তারা তাদের বা পরিবারের কোনো সদস্যকে অসুস্থ করে তুলতে পারে, তাহলে তাদের অবিলম্বে চিকিৎসা নিতে হবে।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর