শনিবার, অক্টোবর ২৩, ২০২১

সাম্প্রদায়িক দাঙ্গার আশঙ্কা করছেন মেয়র আইভী

  • জেলা প্রতিনিধি :
image

নারায়ণগঞ্জ, ১২ অক্টোবর (ঢাকা পোস্ট) : চলমান দুর্গোৎসবে সাম্প্রদায়িক দাঙ্গার আশঙ্কা করছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী। একটি চক্র প্রতিটি পূজামণ্ডপে ৫ হাজার করে টাকা পাঠিয়ে অস্থিরতা তৈরির চেষ্টা করছে বলেও অভিযোগ করেন তিনি। মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক অনুষ্ঠানে মেয়র আইভী এসব কথা বলেন।

শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা শ্রমিক লীগের বিদ্রোহী নেতাদের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সম্প্রতি কেন্দ্রীয় শ্রমিক লীগের পক্ষ থেকে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের আহ্বায়ক কমিটি করে দিলে বিদ্রোহীরা সেটি প্রত্যাখ্যান করে।
মেয়র আইভী শ্রমিক লীগের নতুন কমিটি নিয়ে ক্ষোভ প্রকাশ করে বলেন, আমরা দেখছি সব জায়গায় দ্বিধাবিভক্তি করে ফেলছে। যেভাবে এই শ্রমিক সংগঠনে এ বিভক্তি করল তা আমাদের কাম্য ছিল না। জেলা কমিটি মহানগর কমিটি সবসময়ই নিরপেক্ষভাবে সমন্বয় করা হতো।
তিনি আরও বলেন, এবার জানতে পারলাম যে একটি পক্ষ কেন্দ্র থেকে যে দ্বিধাবিভক্তির সূচনা করল সেটা আমি অবশ্যই সঠিকভাবে নিচ্ছি না। তবে আমি আপনাদের কাছে অনুরোধ করছি আপনারা যার যার কাজ চালিয়ে যাবেন, কেন্দ্রের সঙ্গে যোগাযোগ রাখবেন।
মেয়র আইভী আরও বলেন, এই নারায়ণগঞ্জ সাম্প্রদায়িক সম্প্রীতির শহর। কিন্তু একটি চক্র প্রত্যেকটা পূজামণ্ডপে ৫ হাজার করে টাকা পাঠিয়ে নারায়ণগঞ্জকে অস্থির করার চেষ্টা করা হচ্ছে। হিন্দু-মুসলমান দাঙ্গা লাগানোর চেষ্টা করা হচ্ছে।


এ জাতীয় আরো খবর