মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১

মিশিগানে দুইদিনে করোনায় আক্রান্ত ১৭,৯৮০ জন, মৃত্যু ১২৮

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ল্যান্সিং, ২০ নভেম্বর : মিশিগানে বৃহস্পতিবার ও শুক্রবার এই দুইদিনে করোনা ভাইরাসে ১৭,৯৮০ জন আক্রান্ত এবং ১২৮ জন মারা গেছে। মিশিগান গত সাত দিনে জনসংখ্যা প্রতি আক্রান্তের ক্ষেত্রে দেশে নেতৃত্ব স্থানে আছে। সাতদিনে মোট আক্রান্ত হয়েছে ৫৩,৫৭৫ জন এবং মারা গেছে ৪৬৫ জন। ২০২০ সালের মার্চ থেকে এটাই সাপ্তাহিক রেকর্ড। ২-৮ নভেম্বরের মধ্যে, রাজ্যে ২৮০ জন মারা গেছে, যা দেশের মধ্যে ১২তম সর্বোচ্চ।
রাজ্যের স্বাস্থ্য ও মানবসেবা বিভাগ জানিয়েছে, ২০২০ সালের মার্চ থেকে মোট ১২৪২,২৫৩ জন আক্রান্ত এবং ২৩,২৩২ জনের মৃত্যু হয়েছে। রাজ্যে দুই দিনে গড়ে ৮৯৯০ জন সংক্রমিত হয়েছে। রিপোর্ট করা সর্বশেষ মৃত্যুর মধ্যে একটি গুরুত্বপূর্ণ রেকর্ড পর্যালোচনার সময় ৭১ জনকে চিহ্নিত করা হয়েছিল বলে রাজ্যের স্বাস্থ্য কর্মকর্তারা উল্লেখ করেছেন। এই সপ্তাহে এ পর্যন্ত, রাজ্যে ভাইরাস থেকে ৩৫,৫৯৫ জন আক্রান্ত এবং ৩৩৭ জন মারা গেছে।
গত সপ্তাহে, রাজ্যটি ভাইরাস থেকে ৩১,০৭২ জন সংক্রমিত এবং ২৯৩ জন মারা গেছে, যা আগের সপ্তাহের তুলনায় বৃদ্ধি পেয়েছে যখন ছিল ২৯,১৭১ জন আক্রান্ত এবং ২৯২ জন মারা গেছে। সেপ্টেম্বরের শেষ সপ্তাহে রাজ্যে ২৩,৮০১ জন সংক্রমিত এবং ২৪৪ জন মারা গেছে। গত বছরের ১৫-২১ নভেম্বর সাপ্তাহিক রেকর্ড আক্রান্ত ছিল ৫০,৮৯২ জন। দ্বিতীয়-সর্বোচ্চ সাপ্তাহিক মোট ছিল ২২-২৮ নভেম্বর ৪৭,৩১৬ জন।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর