মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১

পশ্চিমবঙ্গকে পশ্চিম বাংলাদেশ বানানোর চক্রান্ত চলছে : দিলীপ ঘোষ

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

স্বরূপনগর, (পশ্চিমবঙ্গ, ভারত) ২২ নভেম্বর : বিবাদমান রাসমেলায় হাজির হন আজ বিজেপির কেন্দ্রীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তিনি রাস মেলায় এসে প্রথমে মন্দিরের বিগ্রহের সামনে পুজো দেন। পরে বাতাশা হরিরলুট দেন উপস্থিত জনগণের উদ্দেশ্যে। সাংবাদিকদের মুখোমুখি হয়ে এদিন দিলীপ ঘোষ বলেন, ‘স্বরূপনগরের দাসপাড়ায় রাসমেলাকে কেন্দ্র করে একটি গন্ডগোলের সৃষ্টি হয়। সেখানে নির্মীয়মান মূর্তি ভেঙে দেওয়া হয়।
পশ্চিমবাংলাতেও বাংলাদেশের মতো পরিস্থিতি তৈরি হয়েছে। পশ্চিমবঙ্গকে পশ্চিম বাংলাদেশ করার চেষ্টা চলছে। যারা করছে তাদেরকে এখানকার সরকার প্রটেকশন দিচ্ছে। এখানকার হিন্দুসমাজ ভয়ের মধ্যে আছে, দুশ্চিন্তার মধ্যে আছে । আমি এখানকার মানুষের সঙ্গে দেখা করতে এসেছি। তারা নিশ্চিন্তভাবে যাতে ধর্মাচরণ করতে পারেন তার জন্য তাদের পাশে আছি। যারা এখানে এসেছে তারা খুব চিন্তিত সে কারণে আমি এলাকার মানুষের সঙ্গে দেখা করার জন্য এসেছি’।
ত্রিপুরার রাজনৈতিক ঝামেলার কারণে দিল্লিতে ধরনা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, ‘দিল্লি কেন ওরা ওয়াশিংটনে যেতে পারেন ইউরোপে যেতে পারেন কোনো সমস্যা নেই। গণতন্ত্রের উপর যাদের বিশ্বাস নেই। পশ্চিমবাংলায় গণতন্ত্রকে হত্যা করেছে, বিরোধীদের কাজ করতে দিচ্ছে না। এই রকম আইন-শৃংখলার প্রশ্ন সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হচ্ছে সেখানে কিছু করার নেই । ত্রিপুরাতে ভোট করতে গেছে সেখানকার পুলিশ সেখানকার আইন মোতাবেক ব্যবস্থা নিচ্ছে। আপনি গিয়ে একটু লোকের বাড়ির সামনে উসকানিতে দেবেন খেলা হবে তাই পুলিশ কেস করেছে। ভয় পাওয়ার কি আছে’। প্রশ্ন ছুড়লেন দিলীপ।
সূত্র : প্রথম কলকাতা


এ জাতীয় আরো খবর