মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১

স্বপ্নে শ্রীকৃষ্ণ খেতে চাইছেন মুসলিম যুবকের কাছে !

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

বীরভূম, (পশ্চিমবঙ্গ, ভারত) ২২ নভেম্বর : স্বপ্নে কেউ যেন বীরভূমের সেখ বুজু রহমানকে বলছেন শ্রী কৃষ্ণের মূর্তিকে খেতে দিতে অথবা মূর্তিটিকে নিকটস্থ কোন মন্দিরে রেখে দিয়ে আসতে। কিন্তু বুজু রহমানের কাছে এই মূর্তিটি এল কীভাবে ? আসলে এই কৃষ্ণ মূর্তিটি তিনি নদীতে কুড়িয়ে পেয়েছিলেন। পরে তিনি মূর্তিটিকে যদিও একটি মন্দিরে রেখে দিয়ে আসেন।
বুজু রহমান বীরভূমের পাথর চাপুড়ির একজন কোয়াক ডাক্তার। তিনি কিছুদিন আগে রোগী দেখতে ঝাড়খণ্ড যাওয়ার পথে যাচ্ছিলেন। যাওয়ার পথে পাথর চাপুড়ির কিছুটা দূরে রয়েছে আমজোড়া ব্রিজ। এই ব্রিজের কাছে নদীতে তিনি দেখতে পান কৃষ্ণমূর্তিটি। তৎক্ষণাৎ কিছু না ভেবেই মূর্তিটিকে সরাসরি বাড়িতে নিয়ে চলে আসেন। একজন প্রতিবেশীকে মূর্তিটি দেখাতে, তিনি জানান এটি সোনারও হতে পারে।
বুজু রহমান মূর্তিটিকে বেশ কিছুদিন নিজের বাড়িতে রেখে দেন। কিন্তু রাতে তাকে স্বপ্নে যেন কেউ বলেন, কৃষ্ণমূর্তিকে খেতে দিতে কিংবা কাছের কোন মন্দিরে রেখে আসতে। এই ঘটনায় বুজু রহমান বুঝতে পারেন , মূর্তিটি তার বাড়িতে রাখা ঠিক হবে না। তিনি ঠিক করেন কোন মন্দিরে মূর্তিটিকে রেখে দিয়ে আসবেন। রাজার পুকুরের পবিত্র কৃষ্ণ মন্দিরে রাস পূর্ণিমার দিন তিনি মূর্তিটি রেখে দিয়ে আসেন। বুজু রহমানের এই ঘটনায় তাজ্জব হয়ে গেছেন এলাকাবাসী।
সূত্র : প্রথম কলকাতা


এ জাতীয় আরো খবর