মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১

লাখাইয়ে নৌকা প্রতীক না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন শরীফ উদ্দিন তালুকদার

  • সানি চন্দ্র বিশ্বাস :
image

লাখাই, (হবিগঞ্জ) : জনপ্রিয়তা থাকা সত্ত্বেও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পাওয়ায় ক্ষুব্ধ প্রার্থী মাইকিং করে আয়োজন করেন জনসমাবেশের। হাজারো জনতার সামনে দলের প্রতি  নিজের ত্যাগ ও সংগ্রামের কথা তুলে ধরেন দলীয়  মনোনয়ন বঞ্চিত এই নেতা। তিনি জানান  জনগণকে সাথে নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করবেন। উপস্থিত জনতাও  হাত তুলে তাকে সমর্থন জানান। মনোনয়ন বঞ্চিত এই নেতা হলেন লাখাই উপজেলা আওয়ামী লীগের   সহ সভাপতি ও ১নং লাখাই ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী শরীফ উদ্দিন  তালুকদার। গত মঙ্গলবার ( ২৩ নভেম্বর)  আওয়ামী লীগের মনোনয়ন তালিকা প্রকাশ হলে সেখানে নিজের নাম না থাকায় হতাশা প্রকাশ করেন বয়োজ্যেষ্ঠ এই ত্যাগী নেতা ও তার কর্মীরা।  

এব্যাপারে মুঠোফোনে মনোনয়ন বঞ্চিত নেতা শরীফ উদ্দিন তালুকদারের সাথে আলাপকালে জানান, দীর্ঘদিন যাবত তিনি জনগণের সাথে মিশে দলের জন্য কাজ করেছেন। এমনকি বিগত স্থানীয় সরকার নির্বাচনেও দলীয় নীতিনির্ধারকদের সম্মান  জানিয়ে  দলীয় মনোনয়ন নেন নি, দলের মনোনিত ব্যক্তির জন্য কাজ করেন। মাঠে দীর্ঘদিন কাজ করেছেন ফলস্বরূপ দলীয় নেতাকর্মী ও জনগণের আস্থা নিয়ে জনসমর্থনে এখনো এগিয়ে তিনি। তিনি কাল ( আজ ২৪ নভেম্বর) নতুন মনোনয়ন ফরম দাখিল করার কথাও বলেন। বিদ্রোহী হিসেবে মাঠে শেষ পর্যন্ত  থাকবেন কিনা সেই প্রশ্নের জবাবে জানান, দলের ত্যাগী কর্মী হিসেবে নীতিনির্ধারকদের কথা তো আর ফেলতে পারবো না ।    
নজরুল ইসলাম নামে তার একজন সমর্থক জানান, দল যাকে মনোনয়ন দিয়েছে তার থেকে জনসমর্থনে এগিয়ে শরীফ তালুকদার। তাকে  মনোনয়ন না দেওয়ায় আওয়ামী লীগের ভরাডুবির সম্ভাবনা রয়েছে বলে জানান তিনি। কারণ হিসেবে তিনি বলেন, বিএনপির হেভিওয়েট স্বতন্ত্র  প্রার্থী এবং শরীফ উদ্দিন তালুকদারের জনসমর্থন বেশি।  এমনকি দলীয় প্রতীক না থাকায়  বিএনপির ভোটও তার (শরীফ উদ্দিন তালুকদার  ) ভোটবাক্সে পড়তো বলে জানান তিনি।     


এ জাতীয় আরো খবর