মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১

হার্পার উডস দুর্ঘটনায় চালকের বিরুদ্ধে অভিযোগ

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ডেভিড উইলিয়াম গাভাল/Harper Woods Department Of Public Safety.

হার্পার উডস, ২৪ নভেম্বর : গত সেপ্টেম্বরে হার্পার উডসে একটি মাল্টি-ভেহিকেল দুর্ঘটনার ঘটনায় ৩৬ বছর বয়সী এক ব্যক্তির বিরুদ্ধে আজ বুধবার অভিযোগ আনা হয়েছে। এতে একজন নিহত এবং দুজন আহত হন। 
কর্তৃপক্ষ এক বিবৃতিতে বলেছে, সেন্ট ক্লেয়ার শোর্স-এর ডেভিড উইলিয়াম গাভাল তৃতীয় কে একাধিক অভিযোগে ৩২-এ জেলা আদালতে হাজির করা হয়। যার মধ্যে রয়েছে দ্বিতীয় পর্যায়ের হত্যা এবং নেশাগ্রস্ত অবস্থায় কাজ করা, যার ফলে মৃত্যু এবং বেপরোয়া ভাবে গাড়ি চালানোর ফলে শরীরের একটি ফাংশন গুরুতর ভাবে ক্ষতিগ্রস্থ হয়। রিলিজ অনুযায়ী, পূর্ব অপরাধমূলক অপরাধের কারণে তিনি চতুর্থ অপরাধের নোটিশের মুখোমুখি হয়েছেন। পুলিশ জানিয়েছে, তাকে ২লাখ ডলার বন্ডে জামিন দেয়া হয়েছে। দোষী সাব্যস্ত হলে, গাভালকে সর্বোচ্চ যাবজ্জীবন কারাদণ্ডের সম্মুখীন হবেন।
পুলিশের অভিযোগ, গাভাল ২১ সেপ্টেম্বর ২০২১ সালের ফোর্ড এক্সপিডিশন চালাচ্ছিলেন যখন এটি হার্পার এবং ভার্নিয়ারে একটি লাল ট্রাফিক সিগন্যালে থামতে ব্যর্থ হয়। পুলিশ জানিয়েছে, এসইউভিটি ২০১৪ সালের ডজ চার্জার, ২০১১ সালের ক্যাডিল্যাক সিটিএস এবং একটি গাছে আঘাত করে। এতে তিন গাড়ির মোট ৪জন আহত হন। চিকিৎসকরা চারজনকে হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে পৌঁছানোর পরে ক্যাডিল্যাকের চালককে মৃত ঘোষণা করা হয়। গাভাল এবং ডজের আরও দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর